ঢাকামঙ্গলবার , ১৪ নভেম্বর ২০২৩
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

চতুর্থ দফা অবরোধের দুই দিনে কোথায় কখন আগুন দিলো দুর্বৃত্তরা

দেশইনফো২৪.কম
নভেম্বর ১৪, ২০২৩ ৩:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

চতুর্থ দফায় অবরোধের দুই দিনে সোমবার (১৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত মোট ১৪টি আগুনের সংবাদ পেয়েছে ফায়ার সার্ভিস। রোববার (১২ নভেম্বর) থেকে শুরু হওয়া এই ধাপের অবরোধে শুধু ঢাকা সিটিতেই ৮টি যানবাহনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

এছাড়াও ঢাকা বিভাগে (নারায়ণগঞ্জ, সাভার, ফরিদপুর) ৩টি, বরিশাল বিভাগে (বরিশাল সদর) একটি, রাজশাহী বিভাগে (নাটোর) একটি এবং রংপুর বিভাগে (দিনাজপুর) একটি অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এসব ঘটনায় ১১টি বাস, একটি নছিমন ও একটি ট্রাক পুড়ে যায়। সোমবার ফায়ার সার্ভিসের মিডিয়া সেল এই তথ্য জানিয়েছে।

সংস্থাটির মিডিয়া সেল জানিয়েছে, ১২ নভেম্বর (রোববার) রাত ৩টা ৩৫ মিনিটে বরিশাল বিভাগীয় পুলিশ কার্যালয়ের সামনে মা এন্টারপ্রাইজ নামে একটি বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। পাশাপাশি ৬টা ৯ মিনিটে রাজধানীর সুত্রাপুরে মালঞ্চ পরিবহন নামে একটি বাসে আগুন দেওয়া হয়। পরে দুপুর ১টা ১০ মিনিটে মিরপুর-১০ নম্বর গোলচত্বরে প্রজাপতি পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

এদিকে, রোববার সন্ধ্যা ৬টা ৩৭ মিনিটে নারায়ণগঞ্জের সিদ্দিরগঞ্জে একটি মিনিবাসে অগ্নিসংযোগ করা হয। পরে রাত ৮টা ২০ মিনিটে রাজধানীর তেজগাঁওয়ের নাবিস্কো মোড়ে শ্যামল বাংলা পরিবহন নামে আরও একটি বাসে অগ্নিসংযোগের খবর আসে। এছাড়াও রাত ৯টা ২৫ মিনিটে সাভারের বলিপুরে ইতিহাস পরিবহন নামে একটি বাসে এবং রাত ৯টা ২৫ মিনিটে নাটোরের পুঠিয়ায় একটি নছিমনে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

অন্যদিকে, রোববার দিবাগত রাত ১টা ৫ মিনিটে রাজধানীর মুগদার সবুজবাগ এলাকায় একটি কাভার্ডভ্যানে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এর প্রায় দেড় ঘণ্টা পর রাত ২টা ৪০ মিনিটে সায়েদাবাদের জনপথ রোডে বলাকা পরিবহন নামে আরও একটি বাসে আগুন দেয় দুর্বৃৃত্তরা। পরবর্তীতে আজ সোমবার ভোর ৫টা ৩০ মিনিটে মিরপুর-৬ নম্বরে ইতিহাস পরিবহনের একটি বাসে অগ্নিসংযোগের খবর আসে। পাশাপাশি ৫টা ৩৯মিনিটে দিনাজপুর মেডিকেল মোড়ে একটি ট্রাকে আগুনের খবর পায় ফায়ার সার্ভিস। এছাড়া সোমবার সকাল ৯টা ৬মিনিটে উত্তরা পলওয়েল মার্কেটের সামনে প্রজাপতি পরিবহন এবং সন্ধ্যা ৬টা ১৬ মিনিটে শনির আখড়ায় মৌমিতা পরিবহন নামের আরও দুটি বাসে আগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা।

অবরোধে নাশকতামূলক অগ্নিকাণ্ড নির্বাপণে গত ৪ নভেম্বর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ১৪১টি ইউনিট ও ৭৭৬ জন জনবল কাজ করেছে বলেও জানিয়েছে সংস্থাটির মিডিয়া সেল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।