ঢাকাশনিবার , ২০ আগস্ট ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

অবশেষে গুঞ্জনই সত্যি হলো।

দেশইনফো২৪.কম
আগস্ট ২০, ২০২২ ১২:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

অবশেষে গুঞ্জনই সত্যি হলো। ঢাকাই সিনেমার নায়িকা ইয়ামিন হক ববি প্রেম করছেন।  প্রযোজক সাকিব সনেটের সঙ্গেই হৃদয়ের লেনাদেনা করছেন নায়িকা। বিষয়টি অকপটে স্বীকার করে নিলেন ববি নিজেই। বৃহস্পতিবার ববিকে জন্মদিনের শুভেচ্ছা জানান সনেট। ফেসবুকে দু’জনের একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, এটা তোমার জন্মদিন, কিন্তু আমিই সেই, যার সবচেয়ে বেশি উদ্‌যাপন করা উচিত। পৃথিবীতে আমার প্রিয় মানুষটা আজকের দিনে জন্মেছিল। তোমার হাসি উদ্‌যাপনের কারণ। তোমার ভালোবাসা পৃথিবীর সবচেয়ে দামি উপহার। আমি খুব খুশি যে তুমি পৃথিবীতে এসেছিলে এবং আমি আরও বেশি খুশি যে তুমি আমার পৃথিবীতে এসেছিলে।

শুভ জন্মদিন ইয়ামিন হক ববি। সনেটের এই পোস্ট দেখে সহজেই বোঝা যায়, তারা সম্পর্কে আছেন। অনেকের ধারণা, এই যুগল বিয়েও সেরে ফেলেছেন। তবে ববি জানালেন, আপাতত প্রেমে আছেন তারা। নায়িকার ভাষ্য, আমাদের এখনো বিয়ে হয়নি, প্রেমের সম্পর্কে আছি। বিয়েটা অনেক বড় ব্যাপার। সনেটের সঙ্গে ববির সখ্য গড়ে ওঠে বছর পাঁচেক আগে ‘নোলক’ সিনেমার সূত্রে। ওই সিনেমার প্রযোজক সনেট। সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছিলেন শাকিব খান ও ববি। সিনেমাটির কাজের সুবাদেই ববির সঙ্গে সনেটের ঘনিষ্ঠতা বাড়ে। একপর্যায়ে সেটা প্রেমে রূপান্তর হয়। প্রেম তো চলছে, বিয়েটা কবে? প্রশ্নটা এসেই যায়। সনেট জানালেন, দু’জনেরই সেই ইচ্ছাটা আছে। দুই পরিবারের সম্মতিতে চলতি বছরই শুভ কাজ সেরে নিতে চান তারা। তবে তারিখটা এখনো চূড়ান্ত নয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।