ঢাকামঙ্গলবার , ৭ ডিসেম্বর ২০২১
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে আটকে দেওয়া হ‌লো মুম্বাই বিমানবন্দরে।

‌বি‌নোদন ডেস্ক
ডিসেম্বর ৭, ২০২১ ৫:১৩ অপরাহ্ণ
Link Copied!

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে আটকে দেওয়া হয়েছে মুম্বাই বিমানবন্দরে। ২০০ কোটি টাকার প্রতারণার অভিযোগে গ্রেফতার সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্ক থাকায় তাকে ভারত ত্যাগ করতে দেয়নি পুলিশ। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

প্রতিবেদনে বলা হয়, ভারতে প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের সম্পর্ক নিয়ে নানা রকম প্রশ্ন উঠে‌ছে সম্প্রতি। আর্থিক প্রতারণার একটি মামলায় চার্জশিট পেশ করেছে অ্যানফোর্সমেন্ট ডিরেক্টরেট-ইডি।

সুকেশের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছে, এক ওষুধ সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিংহ ও মালবেন্দ্র সিংহের পরিবারের সঙ্গে ২০০ কোটি টাকার প্রতারণা করেছিলেন সুকেশ এবং তার স্ত্রী লিনা পল।

সেই মামলায় ইতোমধ্যে গ্রেফতার হয় এই দম্পতি। গত অক্টোবর মাসে ২০০ কোটি টাকার প্রতারণার মামলায় ইডির তরফে একাধিক বার জেরা করা হয়েছে জ্যাকলিনকে।

টাইমস অব ইন্ডিয়া জানায়, সুকেশের থেকে দামী দামী উপহার পেয়েছেন বলিউডের এই অভিনেত্রী। ৯ লক্ষ টাকার পার্সি বিড়াল, ৫২ লক্ষ টাকার একটি ঘোড়া এ রকমই মোট ১০ কোটি টাকার উপহার পেয়েছিলেন তিনি। চার্জশিটে ইডি এমনই দাবি করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।