ঢাকাবৃহস্পতিবার , ৬ জানুয়ারি ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আরব আমিরাত ও কাতার যাবার প‌থে ১৮০ বাংলা‌দেশী অসুস্থ

অনলাইন ডেস্ক
জানুয়ারি ৬, ২০২২ ৩:১২ অপরাহ্ণ
Link Copied!

বিমানযোগে আরব আমিরাতে যাওয়ার পথে ১২০ জন এবং কাতারে যাওয়ার পথে ৬০ জন বাংলাদেশি কর্মী অসুস্থ হয়ে পড়েছেন বলে জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

বুধবার (৫ জানুয়ারি) পররাষ্ট্র মন্ত্রণালয়ে বঙ্গোপসাগরে গ্যাস হাইড্রেট এবং সামুদ্রিক জেনেটিক সম্পদের ওপর গবেষণার ফল নিয়ে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানানা তিনি।

এতে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব (মেরিটাইম অ্যাফেয়ার্স ইউনিট) মোহাম্মাদ খুরশেদ আলম।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেন, বিমানযোগে আরব আমিরাতে যাওয়ার সময় ১২০ জন ও কাতারে যাওয়ার সময় ৬০ জন বাংলাদেশি কর্মী অসুস্থ হয়ে পড়েছেন।

তবে যে পরিমাণ কর্মী দেশ দুটিতে যাচ্ছেন, সে তুলনায় এই সংখ্যা খুবই কম। আমরা এ বিষয়ে খোঁজ খবর নিচ্ছি।

কয়েদিন ধরে আরব আমিরাত ও কাতারগামী কর্মীরা বিমানে যাত্রাপথেই অসুস্থ হয়ে পড়ছেন। কেউ কেউ বিমানে, কেউ কেউ সেখানে গিয়েই অসুস্থ হয়ে পড়ছেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।