ঢাকাশনিবার , ২৭ আগস্ট ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

উপদেষ্টা কর্তৃক উপকুলীয় প্রেসক্লাবের সাংবাদিকদের গেঞ্জি বিতরণ অনুষ্ঠান  ও আলোচনা সভা

Link Copied!

সাতক্ষীরা’র উপকুল প্রান্তে একঝাঁক তরুণ উদীয়মান কলম সৈনিকদের সমন্বয়ে তৈরি “উপকূলীয় প্রেসক্লাব”।  ২৭ আগষ্ট শনিবার বিকাল ৪ টায় জেলা পরিষদ নীলডুমুর ডাক বাংলো মিলনায়তনে সাংবাদিক আব্দুল হালিম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উক্ত আলোচনা সভা ও গেঞ্জি বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বুড়িগোয়ালিনী নৌ থানার অফিসার ইনচার্জ খাঁন শরীফুল ইসলাম।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপকূলীয় প্রেসক্লাবের উপদেষ্টা বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান গাজী আব্দুর রউফ। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপকুলীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল হুদা মালী, সহ সভাপতি জুবায়ের মাহমুদ, কোষাধ্যক্ষ বিভাস মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক  মনিরুল ইসলাম বাবু , কাযকারী সদস্য সাইফুল ইসলাম, শাহিনুর ইসলাম, রবিউল ইসলাম প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে আব্দুল হালিম বলেন, উপকুলীয় এলাকার উন্নয়নে আমরা এক ঝাঁক তরুণ কলম সৈনিক উন্নয়ন  ও জন দুর্ভোগ মুলক সংবাদ প্রচারে ঐক্য বদ্ধ হয়ে কাজ করে যাব। সকলের সহায়তা ও সহযোগিতা আমাদের একান্তকাম্য। বিশেষ অতিথির বক্তব্যে উপকুলীয় প্রেসক্লাবের উপদেষ্টা গাজী আব্দুর রউফ বলেন, উপকুলীয় প্রেসক্লাবের সদস্যগন উপকুলের নানান সমস্যা গুলো তুলে ধরে এই এলাকার উন্নয়নে অংশীদার হিসাবে কাজ করে যাচ্ছে। এজন্য আমি বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে তাদের পাশে আছি এবং থাকব। প্রধান অতিথির বক্তব্যে অফিসার ইনচার্জ খাঁন শরীফুল ইসলাম বলেন, উপকূলীয় এলাকায় উপকুলীয় প্রেসক্লাব একটি সময় উপযোগী সংগঠন।  এই এলাকায়  প্রতিনিয়ত এই সংবাদ কর্মীগন দুর্যোগ মুহুর্তে সবার আগে সংবাদ পরিবেশন করে থাকে৷ আমাদের সকলকে এই সংবাদ কর্মীদের সহযোগিতায় এগিয়ে আসবে।

সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অত্র প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এস এম সাহেব আলী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।