ঢাকাবৃহস্পতিবার , ৩০ জুন ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

এবার পদ্মা সেতুতে বিবাহবার্ষিকী উদযাপন

দেশইনফো২৪.কম
জুন ৩০, ২০২২ ১১:৪৩ অপরাহ্ণ
Link Copied!

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার (২৫ জুন) পদ্মা সেতু উদ্বোধনের পর রোববার থেকে সর্বসাধারণের জন্য খুলে দেয়া হয় সেতুটি। বহুল কাঙ্ক্ষিত স্বপ্নের এই সেতু উদ্বোধনের আগেই নিষেধাজ্ঞা জারি করা হয়, সেতুতে কোনো সেলফি তোলা যাবে না। এমনকি আরও জানানো হয়, সেতুতে কোনো গাড়িও দাঁড় করানো যাবে না। সেই নিয়ম অনুযায়ী আইনশৃঙ্ক্ষলা বাহিনী বেশ তৎপর ও কঠোর হয়। কয়েকজনকে জরিমানাও করেন। কিন্তু এবার সরকারি সেই নিয়ম অমান্য করে পদ্মা সেতুতে বিবাহবার্ষিকী উদযাপন করা হলো।বৃহস্পতিবার (৩০ জুন) এক দম্পতির পদ্মা সেতুতে বিবাহবার্ষিকী উদযাপনের একটি ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।ভিডিওতে দেখা যায়, এক দম্পতি হাতে একটি কেক ও ফুলের তোড়া নিয়ে পদ্মা সেতুতে দাঁড়িয়ে আছেন। কেকে একজনের নামও স্পষ্ট দেখা যায়, লেখা ‘দীপু’।

ভিডিওতে তাদের বলতে শোনা যায়, আজ আমাদের বিবাহবার্ষিকী। বিবাহবার্ষিকীর কেক কাটবো আমরা। আমরাই এখানে প্রথম বিবাহবার্ষিকী পালন করছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

আরও বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তার প্রচেষ্টায় আমরা এই সুন্দর পদ্মা সেতু পেয়েছি। তার প্রচেষ্টা ছাড়া এত সুন্দর পদ্মা সেতু আমরা কখনোই পেতাম না।এদিকে পদ্মা সেতুতে দম্পতির বিবাহবার্ষিকী উদযাপনের বিষয়টি মোটেও ইতিবাচক হিসেবে দেখছে না নেটিজেনরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।