ঢাকামঙ্গলবার , ৪ জানুয়ারি ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়

কক্সবাজারে সংঘবদ্ধ ধর্ষণ: প্রধান আসামি আশিক ৩ দিনের রিমান্ডে

অনলাইন ডেস্ক
জানুয়ারি ৪, ২০২২ ৪:২৭ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজারে এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় প্রধান আসামি আশিকুল ইসলামকে তিনদিনের রিমান্ড দিয়েছে আদালত। মঙ্গলবার (৪ জানুয়ারি) কক্সবাজারের জ্যেষ্ঠ বিচারিক হাকিম আবুল মনসুর ছিদ্দিকী শুনানি শেষে আসামিকে রিমান্ডে পাঠান।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় আশিককে এজলাসে তোলা হয় আশিককে। এসময় তাকে সাতদিন রিমান্ডে নিতে আবেদন করে পুলিশ। শুনানি শেষে বিচারক তাকে তিন দিনের রিমান্ডে পাঠায়।

এর আগে ঢাকা থেকে তাকে কক্সবাজার করাগারে পাঠানো হয় আসামি আশিককে।

গত ২২ ডিসেম্বর কক্সবাজারে স্বামী ও সন্তানকে জিম্মি করে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ ওঠে। এরপর এ নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়।

এ ঘটনায় ওই নারীর স্বামী চারজনের নাম উল্লেখ ও তিনজনকে অজ্ঞাত আসামি করে কক্সবাজার সদর মডেল থানায় মামলা করেন। এ মামলায় সব আসামিকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

মামলায় নাম উল্লেখ করা চার আসামি হলেন কক্সবাজার শহরের মধ্যম বাহারছড়া এলাকার আশিকুল ইসলাম, মোহাম্মদ শফি ওরফে ইসরাফিল হুদা জয় ওরফে জয়া, মেহেদী হাসান বাবু ও জিয়া গেস্ট ইন হোটেলের ম্যানেজার রিয়াজ উদ্দিন ছোটন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।