ঢাকারবিবার , ১২ ডিসেম্বর ২০২১
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়

কানাডা-দুবাই হয়ে অবশেষে দেশে ফিরলেন আলোচিত সংসদ সদস্য ডা. মুরাদ হাসান।

অনলাই ডেস্ক
ডিসেম্বর ১২, ২০২১ ১০:০০ অপরাহ্ণ
Link Copied!

কানাডা-দুবাই হয়ে অবশেষে দেশে ফিরলেন প্রতিমন্ত্রীর পদ হারানো বহুল আলোচিত সংসদ সদস্য ডা. মুরাদ হাসান। রোববার (১২ ডিসেম্বর) বিকাল ৪টা ৫৫ মিনিটে এমিরেটসের একটি ফ্লাইটে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

ডা. মুরাদ এখনও বিমানবন্দরেই অবস্থান করছেন বলে বিমানবন্দর সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

সদ্য তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ হারানো ডা. মুরাদ হাসান চিত্রনায়িকা মাহিয়া মাহীকাণ্ডে তুমুল বিতর্ক মাথায় নিয়ে বৃহস্পতিবার রাতে কানাডার উদ্দেশে দেশত্যাগ করেন। কিন্তু কানাডার বর্ডার সার্ভিসেস এজেন্সি তাকে কানাডায় ঢুকতে না দেয়ায় তিনি দুবাই ঢোকার চেষ্টা করেন। কিন্তু সেখানেও ব্যর্থ হয়ে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সকাল ৮টা ১০ মিনিটে ঢাকায় পৌঁছানোর কথা ছিল ডা. মুরাদের। কিন্তু নির্ধারিত বিমানটি ল্যান্ড করলেও ওই ফ্লাইটে তাঁর দেখা মেলেনি।

জানা গেছে, কানাডায় ঢুকতে চেয়ে ব্যর্থ হওয়ার পর ডা. মুরাদ হাসান দুবাইয়ের ভিসা পাওয়ার চেষ্টা করেন। কিন্তু সে চেষ্টাও ব্যর্থ হয়ে আজ বিকেলে চূড়ান্তভাবে দেশে ফেরেন তিনি।

প্রসঙ্গত, অশালীন ও নারীর প্রতি অবমাননাকর বক্তব্যের জেরে গত ৭ ডিসেম্বর তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ হারান ডা. মুরাদ হাসান। সেইসঙ্গে জামালপুর আওয়ামী লীগের কমিটি থেকেও পদ হারান তিনি। এরপর গত ১০ ডিসেম্বর এমিরেটসের একটি ফ্লাইটে তিনি কানাডার উদ্দেশে ঢাকা ত্যাগ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।