ঢাকাবৃহস্পতিবার , ৩০ জুন ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ক্রেমেনচুকের শপিং সেন্টারে হামলার দায় অস্বীকার করলেন পুতিন

দেশইনফো২৪.কম
জুন ৩০, ২০২২ ১০:৩৬ অপরাহ্ণ
Link Copied!

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন চলতি সপ্তাহের শুরুতে ইউক্রেনের ক্রেমেনচুক শহরের একটি জনাকীর্ণ শপিং সেন্টারে মস্কোর হামলা চালানোর দায় অস্বীকার করেছেন। এই হামলায় ১৮ জন নিহত হয়েছে।
তুর্কমেনিস্তানের রাজধানী আসগাবাদে এক সংবাদ সম্মেলনে পুতিন বলেন, ‘আমাদের সেনাবাহিনী কোন বেসামরিক স্থাপনায় হামলা করে না। কোথায় কী আছে তা জানার সব ক্ষমতা আমাদের আছে।’
তিনি বলেন, ‘আমাদের মধ্যে কেউ এলোপাতাড়ি গুলি চালায় না। এটি সাধারণত ড্রোন এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সুনির্দিষ্ট লক্ষ্যবস্তুতে নির্ভুল হামলা চালানো হয়।’
পুতিন বলেন, ‘আমি নিশ্চিত সবকিছু সািঠক পদ্ধতিতে করা হয়েছে।’
ইউক্রেন সোমবার রাশিয়ার বিরুদ্ধে অভিযোগ করে বলেছে, কিয়েভ থেকে ৩৩০ কিলোমিটার (২০৫ মাইল) দক্ষিণ-পূর্বে ক্রেমেনচুকে একটি শপিং সেন্টারে হামলা চালিয়েছে।
রাশিয়া এই অভিযোগ অস্বীকার করেছে এবং পূর্বে দাবি করেছিল যে তাদের ক্ষেপণাস্ত্র সালভো একটি অস্ত্র ডিপো লক্ষ্য করে আঘাত হেনেছে। এ সময় শপিং সেন্টারটি চালু ছিল না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।