ঢাকাবৃহস্পতিবার , ২৩ জুন ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়

ত্রাণও দিলেন, চড়ও দিলেন চেয়ারম্যান

দেশইনফো২৪.কম
জুন ২৩, ২০২২ ১০:০৫ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোনার মোহনগঞ্জে সরকারি ত্রাণ নিতে এসে ইউনিয়ন চেয়ারম্যানের হাতে লাঞ্চিত হলেন নারীসহ এক যুবক। বৃহস্পতিবার (২৪ জুন) সকালে উপজেলার মাঘান সিয়াধার ইউনিয়নের এ ঘটনাটি ঘটেছে। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে চেয়ারম্যানের এমন ঘটনার ভিডিওটি ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায়, অভিযুক্ত চেয়ারম্যান মো. আবু বক্কর সিদ্দিক ত্রাণ নিতে আসা ব্যক্তিদের সঙ্গে অসদ আচরণ করছেন। এ সময় এক যুবককে গালে থাপ্পর মারেন তিনি।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে উপজেলার মাঘান সিয়াধার ইউনিয়নে বন্যার্তদের মাঝে ৮ কেজি করে চাল দিচ্ছিল। এ সময় এক মহিলা ও এক যুবককে সবার সামনে চড় মারেন চেয়ারম্যান মো. আবু বক্কর সিদ্দিক। যার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে আসে। এ ব্যাপারে আবু বক্কর সিদ্দিকের সঙ্গে মুঠুফোনে যোগাযোগ করলে তিনি জানান, বারবার ত্রাণ নিতে আসায় তাকে সরিয়ে দিয়েছে। তবে লাঞ্চিতের কোনও ঘটনা ঘটেনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।