ঢাকামঙ্গলবার , ২৩ আগস্ট ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

দেশ বাঁচাতে সরকারকে টেনে নামাতে হবে শাহজাহান চৌধুরী

দেশইনফো২৪.কম
আগস্ট ২৩, ২০২২ ৮:৫৬ অপরাহ্ণ
Link Copied!

জ্বালানি তৈল ও পরিবহনভাড়াসহ নিত্য প্রয়োজনীয় পণ্য মূল্যবৃদ্ধি ও ভোলা পুলিশ কর্তৃক গুলি করে ছাত্রদল নেতা নুরে আলম এবং স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং উত্তর ও দক্ষিণ বিএনপির আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল হোয়াইক্যং স্টেশনে বিকাল ৪টার দিকে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক হুইপ সাংসদ শাহজাহান চৌধুরী।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন- দেশ বাঁচাতে সকলে ঐক্যবদ্ধ হয়ে সরকার কে টেনে নামাতে হবে। এই সরকার যত তাড়াতাড়ি যাবে, ততই দেশ বাঁচবে, দেশের মানুষ বাঁচবে। তাই সকলে ঐক্যবদ্ধ দেশ বাঁচাতে সরকারকে টেনে নামাতে হবে।
সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদিকে ইয়াবা বদি আখ্যা দিয়ে তিনি আরও বলেন, টেকনাফে ওসি প্রদীপ ১০০-২০০ মানুষকে ক্রসফায়ার দিয়েছিলেন। বদি কোনো দিন জিজ্ঞেস করেননি। সে নিজেই ওসি প্রদীপেন সঙ্গে একাকার ছিলেন। সে শুধু পয়সা কামাতে ব্যস্ত, জনগণের উপকার করতে জানে না। আমি চার চার বার এমপি ছিলাম, মানুষের পক্ষেই কাজ করেছিলাম। ইয়াবার বদনামের কারণে আমরা ঢাকা- চট্টগ্রাম যেতে পারিনা। যে সাংসদ বদি জেলেদের জন্য কোনো কাজ করেনি। আজ চার পাঁচ বছর ধরে টেকনাফের জেলেরা নাফনদীতে মাছ ধরতে পারছে না। সে এমপি হয়ে কোনদিন প্রশাসনের সাথে বসে জেলেদের বিষয়ে সমাধানের জন্য কথা বলেনি।
বিক্ষোভ সমাবেশে কক্সবাজার জেলা – উপজেলা বিএনপির হাজারো নেতাকর্মী অংশ নেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।