ঢাকাবুধবার , ৫ জানুয়ারি ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নায়ক হিসেবে ফেল, কিন্তু উদয়ের আয় শুনলে অবাক হবেন নিশ্চিত

বিনোদন ডেস্ক
জানুয়ারি ৫, ২০২২ ১১:০৩ অপরাহ্ণ
Link Copied!

‘মেরি ইয়ার কি শাদি হ্যায়’, ‘নীল অ্যান্ড নিকি’, ‘প্যায়ার ইমপসিবল’— বলিউডের এই ছবিগুলোর মধ্যে সাদৃশ্য খুঁজে বের করতে পারবেন?উত্তরটা বলেই দেওয়া যাক। প্রতিটিই যশরাজ ফিল্মসের প্রযোজনায় বক্স অফিসে মুখ থুবড়ে পড়া ছবি। আর এই তিনটি ছবিরই নায়ক বলিউডের প্রথম সারির প্রযোজক যশ চোপড়ার পুত্র উদয় চোপড়া।

বাবা এবং দাদা আদিত্য চোপড়ার মতো ক্যামেরার পেছনে নিজেকে সীমাবদ্ধ না রেখে অভিনয় করেছেন একাধিক ছবিতে। কিন্তু নায়ক হিসেবে প্রতিষ্ঠা করতে পারেননি নিজেকে।

এখন আর তিনি ছবি করেন না। পারতপক্ষে পার্শ্ব চরিত্রেও দেখা যায় না তাকে। কিন্তু তাতেও ভাটা পড়েনি রোজগারে। উদয়ের আয় শুনলে অবাক হয়ে যেতে পারেন আপনিও।

উদয়ের মোট সম্পদের পরিমাণ ৫০ লক্ষ ডলার। অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ৩৮ কোটি টাকা। উদয় তার দাদার সঙ্গে ‘যশরাজ ফিল্মস এন্টারটেনমেন্ট’-এর ব্যবসা দেখাশোনা করেন। ‘ইয়োমিক্স’ নামে তার নিজের একটি সংস্থাও রয়েছে। যশরাজ ফিল্মসের বিভিন্ন বিখ্যাত ছবির কমিকস তৈরি করে এই সংস্থা। লাভও করে প্রচুর।

নায়ক হিসেবে পাশ নম্বর পাননি ঠিকই। তবে ব্যবসায়ী হিসেবে উদয় যে সফল, তা আর আলাদা করে বলে দিতে হয় না।

সূত্র: আনন্দবাজার অনলাইন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।