ঢাকাবুধবার , ১৬ মার্চ ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অনান্য
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আন্দোলন
  8. ইচ্ছেডানা
  9. উদ্যোক্তা
  10. ক‌রোনা মহামা‌রি
  11. কৃষি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নোয়াখালীতে ১৮ হাজার লিটার তেল মজুদ, ব্যবসায়ীকে জরিমানা

স্টাফ রি‌পোর্ট
মার্চ ১৬, ২০২২ ৯:১২ অপরাহ্ণ
Link Copied!

নোয়াখালীর বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে অভিযান চালিয়ে ১৮ হাজার লিটার সয়াবিন ও পামওয়েল মজুদ রাখার অপরাধে মেসার্স বিজয়া ভান্ডারকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার অধিদপ্তর নোয়াখালী। একই সঙ্গে ওই প্রতিষ্ঠানের মালিককে ভবিষ্যতের জন্য সর্তক করে দেওয়া হয়। 

সোমবার দুপুর থেকে বিকেল পর্যন্ত জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক কবির হোসেন এর সহযোগিতায় এ অভিযান পরিচালনা করা হয়।

জানা গেছে, ভোজ্যতেল কালোবাজারি, মজুদ ও ক্রয়ের ভাউচার সংরক্ষণ মনিটরিং এর অংশ হিসেবে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে অভিযান চালায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা শাখা। অভিযানকালে চৌমুহনী দক্ষিণ বাজারের ব্যাংক রোডের তোতা মিয়ার গলিতে অবস্থিত মেসার্স বিজয়া ভান্ডারের একটি গোডাউনে থাকা ৮৮টি ড্রামে প্রায় ১৮ হাজার লিটার সয়াবিন ও পামওয়েল মজুদ অবস্থায় পাওয়া যায়।

ভোক্তা অধিকার জেলা সহকারি পরিচালক মো. কাউছার মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, বাজারে পর্যাপ্ত পরিমান তেল বিক্রি না করে বাজার সংকট রেখে বেশি লাভের আশায় অবৈধভাবে নিজের একটি গোডাউনে তেলগুলো মজুদ করে রাখে বিজয়া ভান্ডারের মালিক রাজেশ বনিক।

গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে ওই গোডাউনে অভিযান চালিয়ে অভিযোগের প্রমাণ পাওয়ায় তাকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। পরে বাজারের আরও কয়েকটি প্রতিষ্ঠানকে বিভিন্ন অপরাধে জরিমানা করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।