ঢাকারবিবার , ৫ জুন ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পদ্মা সেতুর উদ্বোধনীতে খালেদা জিয়াকে দাওয়াত দেয় হতে পারে:ওবায়দুল কাদের

দেশইনফো২৪.কম
জুন ৫, ২০২২ ২:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

পদ্মা সেতুর উদ্বোধনীতে সব রাজনৈতিক দলসহ খালেদা জিয়াও দাওয়াত দেয় হতে পারে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।শনিবার এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা জানান ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিশ্ব ব্যাংককেও দাওয়াত দেয়া হবে। এছাড়া দেশের সকল বিরোধী, ডান-বামসহ সবাই দাওয়াত পাবেন। কারণ এটি জাতীয় অনুষ্ঠান।বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দাওয়াত পাবেন কি না, এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, নিয়মের মধ্যে পড়লে অবশ্যই দেবো। এখন উনি তো সাজাপ্রাপ্ত। বিএনপি চেয়ারপারসন হিসেবে পাওয়ার কথা। তবে আমরা নিয়ম জেনে দেবো। বিরোধীরা সবাই পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে দাওয়াত পাবে। বিএনপি নেতারাও দাওয়াত পাবেন।

এছাড়া তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে ক্ষমতার মসনদে বসার যে রঙিন খোয়াব দেখছে বিএনপি তা দুঃস্বপ্নে পরিণত হবে।বিএনপি একটা বড় দল উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তারা নির্বাচনে আসুক আমরাও চাই। ক্ষমতার পরিবর্তন চাইলে নির্বাচনে অংশগ্রহণের কোনো বিকল্প নেই।

দেশ বিদেশে শেখ হাসিনাকে হত্যার হুমকি দিচ্ছে বিএনপি, ১৫ আগস্টের পুনরাবৃত্তি ঘটাবে, এধরণের বক্তব্য যারা দিচ্ছে তাদের সমলানোর জন্য বিএনপি মহাসচিবকে আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন না হলে এর পরিণতি হবে ভয়াবহ।

এর আগে ব্র্যাকের উদ্যোগে আয়োজিত প্রশিক্ষণপ্রাপ্ত নারী গাড়িচালকদের প্রশিক্ষণ পরবর্তী সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।এসময় তিনি নারী ড্রাইভারদের রাস্তায় গাড়ী চলাচল নিরাপদ জানিয়ে বলেন নারী ড্রাইভারদের নিয়োগের বিষয় অগ্রাধিকার দিতে হবে।

ব্রাকের নির্বাহী পরিচালক আশিফ সালেহের সভাপতিত্বে রাজধানীর ব্র্যাক সেন্টারে ‘গ্রাজুয়েশন অফ উইমেন ড্রাইভার: এ স্টেপ টোয়ার্ডস রোড সেফটি শীর্ষক এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশে নিযুক্ত বিশ্ব ব্যাংকের কান্ট্রি ডাইরেক্টর মারসি মিয়াং টেমবন, বিআরটিএ’র চেয়ারম্যান নূর মোহাম্মদ মজুমদার,বিআরটিসির চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম।পরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ব্রাক ড্রাইভিং স্কুলে প্রশিক্ষণপ্রাপ্ত নারী গাড়িচালকদের মাঝে সনদপত্র বিতরণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।