ঢাকাসোমবার , ১৮ অক্টোবর ২০২১
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশকে তা‌চ্ছিল্য ক‌রে স্ক‌টিশ কো‌চের সে মন্তব্যই সত্য হ‌লো!

‌স্পোর্টস ডেস্ক।
অক্টোবর ১৮, ২০২১ ১২:০১ অপরাহ্ণ
Link Copied!

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম পর্বে ‘বি’ গ্রুপের ম্যাচে রোববার রাতে স্কটল্যান্ডের মুখোমুখি হয় বাংলাদেশ। ওমানের আল আমেরাত ক্রিকেট গ্রাউন্ডে করুণ পরাজয় হয়েছে টাইগারদের। 

প্রথমে ব্যাট করা স্কটিশরা নির্ধারিত ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ১৪০ রান করে। জবাবে খেলতে নেমে ৭ উইকেট হারিয়ে ১৩৪ রানে থামে মাহমুদউল্লাহ বাহিনী। তাতে ৬ রানের হার দিয়ে বিশ্বকাপ শুরু করল টাইগাররা।

এর আগে প্রতিপক্ষ সম্পর্কে কথা বলতে গিয়ে স্কটিশ কোচ শেন বার্জার বলেছিলেন, ‘বাংলাদেশ দল ওমান কিংবা পাপুয়া নিউগিনি দলের মতই।’ স্কটিশদের বিপক্ষে টাইগারদের পরাজয়ে সেই কথার যথার্থতাই প্রমাণ হল ম্যাচের পরে।

ক্রিকইনফোকে দেওয়া এক সাক্ষাৎকারে স্কটিশ কোচ শেন বার্জার তার দলের শক্তি-সামর্থ্যের কথা বলতে গিয়ে বলেছিলেন, ‘যদি আমরা নিজেদের সেরা ক্রিকেটটা খেলতে পারি, তাহলে আমরা যে কোনও দলকেই বিপদে ফেলতে পারি। বিষয়টা এমনই সহজ।’

স্কটিশ কোচ আরও বলেছিলেন, ‘গ্রুপের ম্যাচগুলোয় বাংলাদেশকে আমরা পাপুয়া নিউগিনি বা ওমানের চেয়ে বড় করে দেখি না। আমরা জানি, সব দলই জয়ের জন্য আমাদের দিকে তেড়ে আসবে। তবে আমরা প্রস্তুত।’

এদিকে, বিশ্বকাপে মূলপর্বে ওঠার লড়াইয়ে বাংলাদেশের প্রতিপক্ষ স্কটল্যান্ড, ওমান ও পাপুয়া নিউগিনি। স্কটল্যান্ডের কাছে হারার পর মূলপর্বে  ওঠতে হলে বাকি দুটি ম্যাচে অবশ্যই জিততে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।