ঢাকাশনিবার , ৩০ জুলাই ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়

বাংলাদেশি তরুণের সাথে সমকামিতা:স্পিকার ও সাবেক প্রেসিডেন্টের ভাই গ্রেপ্তার

দেশইনফো২৪.কম
জুলাই ৩০, ২০২২ ১১:০২ অপরাহ্ণ
Link Copied!

সমকামিতায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার মালদ্বীপের সাবেক প্রেসিডেন্ট ও দেশটির পার্লামেন্টের বর্তমান স্পিকার মোহাম্মদ নাশিদের ভাই এবং দেশটির বিশিষ্ট আইনজীবী আহমেদ নাজিম আবদুল সাত্তারের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছে দেশটির আদালত। বৃহস্পতিবার একই অভিযোগে নাজিম ছাড়াও দেশটির সাবেক সংসদ সদস্য (এমপি) কর্নেল নাশিদকেও গ্রেপ্তার করা হয়েছিল।

এর আগে ফাঁস হওয়া এক ভিডিওতে নাজিম রাজধানী মালেতে বসবাসরত ২৫ বছর বয়সী তরুণ বাংলাদেশি নাগরিক মোঃ আলমগীরের সাথে যৌন ক্রিয়াকলাপে জড়িত থাকাবস্থায় ধরা পড়েছিলেন। আলমগীর সেখানে পতিতা হিসেবে কাজ করে থাকেন।

মালদ্বীপের গণমাধ্যম ‘আভাস’ নাজিমের রিমান্ড মঞ্জুরের খবর নিশ্চিত করে জানায়ঃ ভিডিওটি প্রথম ফাঁস হওয়ার পর নাজিমকে প্রথমে থানায় ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। পরে মামলা করা হলে তার পাসপোর্ট জব্দ করা হয়।

উল্লেখ্য, গত জুন মাসে মালদ্বীপে বেশ কয়েকটি ভিডিও ফাঁস হয়েছিল, যেগুলোতে আলমগীরকে মালদ্বীপের বেশ কয়েকজন হাই-প্রোফাইল পুরুষের সাথে যৌন সম্পর্কে লিপ্ত হতে দেখা গিয়েছে এমন অভিযোগ রয়েছে। ওইসব পুরুষদের মধ্যে নাজিম, কর্নেল নাশিদ এবং মাদক নিয়ন্ত্রণ বিভাগে কর্মরত পুলিশ কর্মকর্তা আব্দুল রহমান রাফিউ রয়েছেন।

ওদিকে, গত ১২ জুলাই জনৈক বাংলাদেশি নাগরিক মোঃ আলমগীরকে মালদ্বীপের বেশ কয়েকজন পুরুষের সাথে সমকামী কার্যকলাপে লিপ্ত হওয়ার ভিডিও ফাঁস হওয়ার কারণে গ্রেপ্তার করা হয়েছিল বলে দেশটির গণমাধ্যম নিশ্চিত করেছিল। তার বিরুদ্ধে ব্ল্যাকমেইলিং এবং পুরুষদের সঙ্গে অবৈধ যৌন সম্পর্কের অভিযোগ ছিল। ভিডিওগুলো আলমগিরি-ই রেকর্ড করেছিল। ভিডিও ফাঁসের পর তার বিরুদ্ধে ভ্রমণ নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছিল। সূত্র :- মানব জমিন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।