ঢাকাবৃহস্পতিবার , ১৪ জুলাই ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়

বাংলাদেশের সিরিজ জয়ে প্রধানমন্ত্রীর অভিনন্দন

দেশইনফো২৪.কম
জুলাই ১৪, ২০২২ ৩:০০ পূর্বাহ্ণ
Link Copied!

ওয়েস্ট ইন্ডিজকে প্রথম ওয়ানডেতে ৬ উইকেটে হারানোর পর দ্বিতীয় ওয়ানডেতে ৯ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ বাংলাদেশ দল। এতে সিরিজ নিশ্চিতের পাশাপাশি ক্যারিবীয়দের বিপক্ষে টানা ১০ ম্যাচ জয়ের রেকর্ড গড়েছে টাইগাররা।

বাংলাদেশ দলের সিরিজ নিশ্চিতে দলের সব সদস্যসহ টিম ম্যানেজমেন্টকে অভিনন্দন জানিয়েছেন  প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (১৩ জুলাই) এক বিবৃতিতে এ অভিনন্দন জানান প্রধানমন্ত্রী।

বুধবার গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের দেয়া ১০৯ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ১ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় তামিম ইকবালের দল।

২০১৮ সালের ডিসেম্বরের পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডেতে আর কোনো ম্যাচ হারেনি বাংলাদেশ। দশ নাম্বার জয়ে চলতি ওয়ানডে সিরিজে এক ম্যাচ হাতে রেখে সিরিজ নিজেদের করে নিলো তামিমরা। অধিনায়কের চাওয়ামতোই সিরিজের শেষ ম্যাচ রিল্যাক্স হয়ে খেলবে টিম টাইগার।

এই ম্যাচে জয়ের জন্য ব্যাটসম্যানের চেয়েও টাইগার বোলারদের কৃতিত্ব সবচেয়ে বেশি। উইন্ডিজদের মাত্র ১০৮ রানে আটকে দেয় নাসুম আহমেদ-মেহেদি হাসান মিরাজ। পরে ১০৯ রানের লক্ষ্য তাড়া করতে নেমে অধিনায়ক তামিমের অপরাজিত ৫০ রানের পাশাপাশি, শান্তর ২০ এবং লিটনের অপরাজিত ৩২ রানে লক্ষ্যে পৌঁছে বাংলাদেশ। এদিন টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন তামিম ইকবাল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।