ঢাকাসোমবার , ৬ জুন ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়

বিএনপিকে নির্বাচনে আসতে হবে। না হলে দলটি বিলীন হয়ে যাবে।নানক

দেশইনফো২৪.কম
জুন ৬, ২০২২ ১১:৫৩ অপরাহ্ণ
Link Copied!

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, অস্তিত্ব রক্ষা করতে হলেও বিএনপিকে নির্বাচনে আসতে হবে। না হলে দলটি বিলীন হয়ে যাবে।

সোমবার (৬ জুন) সন্ধ্যায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ৪নং ওয়ার্ডের অন্তর্গত ইউনিটের সম্মেলনে এ কথা বলেন তিনি। বাসাবো কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয় এই সম্মেলন।

এ সময় নানক বলেন, বিএনপি যে তত্ত্বাবধায়ক সরকারের দাবি করে, তার কবর রচনা হয়ে গেছে। সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। বর্তমান সরকারের অধীনেই সবাইকে নির্বাচনে আসতে হবে। এর বাইরে যাওয়ার সুযোগ নেই।বিএনপি নেতারা আবারও ষড়যন্ত্র করছে দাবি করে আওয়ামী লীগের জ্যেষ্ঠ এই নেতা বলেন, ওরা বলে পঁচাত্তরের হাতিয়ার, গর্জে উঠুক আরেকবার। এর মাধ্যমে তারা কি বুঝাতে চায়? মনে রাখবেন, এটা ৭৫ সাল নয়, ২০২২ সাল। বাংলাদেশে আর পঁচাত্তর ফিরে আসবে না। বাংলার মাটিতে তাদের সে ষড়যন্ত্রের স্বপ্ন কখনই সফল হবে না। জনগণকে সঙ্গে নিয়ে ষড়যন্ত্রের সব আস্তানা জ্বালিয়ে-পুড়িয়ে ছারখার করে দেয়া হবে।

এ সময় চট্টগ্রামের সীতাকুণ্ডের ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় গভীর সমবেদনা জানান সাবেক প্রতিমন্ত্রী নানক। তিনি বলেন, যারা এ দুর্ঘটনায় নিহত হয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করি। যারা আহত হয়ে চিকিৎসারত আছেন আমরা আশা করি তারা সুচিকিৎসার মধ্য দিয়ে অতি শিগগিরই এই রোগ মুক্তি লাভ করবেন। চট্টগ্রামের যেসব রোগীরা রয়েছেন এবং ঢাকায় যেসব রোগীরা এসেছেন, তাদের বিষয়ে সার্বক্ষণিক খোঁজ খবর নিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে সারাদেশে ঈদ উৎসব চলছে উল্লেখ্য করে নানক বলেন, পদ্মা সেতু উপলক্ষে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ঘরবাড়িগুলোতে সাজ-সজ্জা চলতেছে। বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন মেহমানরা আসবে, ব্রিজের উপর দিয়ে চলাচল করবে। এ উপলক্ষে ওই অঞ্চলের মানুষের মাঝে ঈদ উৎসব চলতেছে। আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন হলে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মধ্যে মেলবন্ধন সৃষ্টি হবে। শুধু তাই নয়, এই সেতুটি নির্মাণের ফলে তিন শতাংশ প্রবৃদ্ধি বেড়ে যাবে।

সবুজবাগ থানার অন্তর্গত ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাসুদ হাসান শামীমের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফী, সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, ঢাকা ৯ আসনের এমপি সাবের হোসেন চৌধুরী, দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ সেরনিয়াবাত, যুগ্ম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।