ঢাকাবুধবার , ২১ ফেব্রুয়ারি ২০২৪
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিরোধী দলীয় নেতাকে গৃহবন্দির প্রতিবাদে বিক্ষোভে উত্তাল আলবেনিয়া।

আন্তর্জাতিক ডেস্ক
ফেব্রুয়ারি ২১, ২০২৪ ১২:১০ অপরাহ্ণ
Link Copied!

আলবেনিয়ায় বিরোধী দলীয় নেতাকে গৃহবন্দি করে রাখার প্রতিবাদে বিক্ষোভ করেছে দলটির সমর্থনকারীরা। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) স্থানীয় সময় রাতে সরকারি ভবনে পেট্রোল বোমা মেরে প্রতিবাদ করে বিক্ষোভকারীরা। এক প্রতিবেদনে যুক্তরাষ্ট্রের সংবাদ মাধ্যম দ্য ওয়াশিংটন পোস্ট এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, রাষ্ট্রীয় কর্মকর্তাদের বিরুদ্ধে সংগঠিত অপরাধ ও দুর্নীতির অভিযোগ এনেছে ডেমোক্রেটিক পার্টির সদস্যরা। দলটির নেতা সালি ব্যারিশ ২০০৫ থেকে ২০১৩ সাল পর্যন্ত দেশটির প্রধানমন্ত্রীর ক্ষমতায় ছিলেন। ক্ষমতায় থাকাকালীন দুর্নীতির অভিযোগে তাকে গত বছরের ডিসেম্বরের ৩১ তারিখ থেকে গৃহবন্দি করে রাখা হয়।

এরই জেরে পার্টির বিক্ষুদ্ধ সমর্থনকারীরা সরকারি ভবন লক্ষ্য করে পেট্রোল বোমা ও পাথর নিক্ষেপ করে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে মোতায়েন করা হয়েছে হাজারেরও বেশি পুলিশ। এসময় পুলিশকে লক্ষ্য করে ঢিল ছোড়ে বিক্ষোভকারীরা। তবে এখন পর্যন্ত কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।