ঢাকাশুক্রবার , ১৯ আগস্ট ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বেহেশতে মিথ্যা বলা যায় না, তাই সত্য বলে দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী: রিজভী

দেশইনফো২৪.কম
আগস্ট ১৯, ২০২২ ১১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেনের সাম্প্রতিক দুই বক্তব্যের কঠোর সমালোচনা করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। তিনি বলেছেন, বেহেশতে থেকে মিথ্যা বলা যায় না। তাই সত্যটাই বলে দিয়েছেন মোমেন সাহেব।

শুক্রবার (১৯ আগস্ট) বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে পুষ্পার্ঘ্য অর্পণ শেষে তিনি এসব কথা বলেন। জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাবেক প্রেসিডেন্টের মাজারে শ্রদ্ধা জানায় দলটি।

রিজভী বলেন, শেখ হাসিনার পায়ের নিচে মাটি নেই। পররাষ্ট্রমন্ত্রীর কথায় তা সত্য প্রমাণিত হয়েছে। অনেক সময় নিজের অজান্তেই বহু সত্য বলে বসেন উনি। এ সরকার সম্পর্কে বিএনপি এবং দেশের মানুষের যে ধারণা, তার বক্তব্যে সেটিই প্রতিফলিত হয়েছে।

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি নিয়ে ব্যাপক সমালোচনার মুখে কয়েকদিন আগে এ কে আব্দুল মোমেন বলেন, বাংলাদেশের মানুষ বেহেশতে আছেন। সেই রেশ না কাটতেই বৃহস্পতিবার (১৮ আগস্ট) চট্টগ্রামে জন্মাষ্টমী উৎসবে তিনি বলেন, শেখ হাসিনার সরকারকে টিকিয়ে রাখতে ভারতকে অনুরোধ করেছি আমি।

এ প্রসঙ্গে রিজভী বলেন, জনগণের ভিত্তির ওপর দাঁড়িয়ে নেই আওয়ামী লীগ। তারা অন্যের শক্তির ওপর দাঁড়িয়ে থাকতে চায়। এরা বাইরের রশি ধরে আছে। মূলত সেটাই ফাঁস করেছেন পররাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, আমরা কারো কাছে ধর্ণা দিই না। তারাই দিচ্ছে, কারণ জনগণ তাদের ত্যাজ্য করেছে। দেশের স্বাধীনতা বিপন্ন করে অন্যের শক্তির ওপর ক্ষমতায় টিকে থাকতে চায় তারা।

এসময় স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক মীর সরাফত আলী সপু প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।