ঢাকাশুক্রবার , ১০ জুন ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়

ভারতের কলকাতায় অবস্থিত বাংলাদেশ ডেপুটি হাই-কমিশনের আউট পোস্টের কাছে গোলাগুলি

দেশইনফো২৪.কম
জুন ১০, ২০২২ ১০:৩৭ অপরাহ্ণ
Link Copied!

ভারতের কলকাতায় অবস্থিত বাংলাদেশ ডেপুটি হাই-কমিশনের আউট পোস্টের কাছে গোলাগুলিতে ২ জন নিহত হয়েছে। শুক্রবার দুপুরে কলকাতার পার্ক সার্কাস এলাকায় এক নিরাপত্তাকর্মীর এলোপাতাড়ি গোলাগুলিতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, এই সশস্ত্র নিরাপত্তাকর্মী হঠাৎ করে এলোপাতাড়ি গোলাগুলি শুরু করেন। এ সময় ওই রাস্তা দিয়ে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন এক নারী। এলোপাতাড়ি গুলিতে তার শরীরে গুলি লাগলে তিনি গুলিবিদ্ধ হয়ে নিহত হন। এ সময় আহত হন আরো বেশ কয়েকজন। চনুপ লেপচা নামের ওই নিরাপত্তাকর্মী এলোপাতাড়ি গুলি ছোড়ার পর নিজেও আত্মহত্যা করেন বলে জানায় পুলিশ। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। শুক্রবারই নিরাপত্তাকর্মী হিসেবে বাংলাদেশ ডেপুটি হাই-কমিশনের আউট পোস্টে কাজে যোগ দিয়েছিলেন চনুপ।

আরো জানা যায়, এ সময় মোটরসাইকেলচালকও আহত হন। গুলিতে নিহত নারীর নাম রিমা সিং। তার বাড়ি হাওড়ার দাসনগরে। তিনি অ্যাপের মাধ্যমে ‘র‌্যাপিডো’ মোটরসাইকেল বুক করে আসছিলেন।প্রত্যক্ষদর্শীরা আরো জানায়, নিহত চনুপ বাংলাদেশ ডেপুটি হাই-কমিশনের পুলিশ আউট পোস্টে নিরাপত্তার দায়িত্বে ছিলেন। বেলা দুইটার দিকে তিনি মানসিক ভারসাম্য হারিয়ে গুলি চালাতে শুরু করেন। তখন ১০ থেকে ১৫ রাউন্ড গুলি চালান তিনি।
চনুপের সহকর্মীরা পুলিশকে বলেছেন, লেপচা মানসিক অবসাদে ভুগছিলেন।কলকাতার বাংলাদেশ ডেপুটি হাই-কমিশন দপ্তরের ৫০ মিটার দূরে এ ঘটনা ঘটে। এই ঘটনার পর গোটা পার্ক সার্কাস এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। গোলাগুলির সময় মানুষ এদিক-ওদিক ছুটতে থাকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।