ঢাকাশনিবার , ৪ ডিসেম্বর ২০২১
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ভারতে এক দিনে ৮ হাজার ৬০৩ করোনা আক্রান্ত

আন্তর্জাতিক ডেস্ক
ডিসেম্বর ৪, ২০২১ ৫:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ভারতে এক দিনে ৮ হাজার ৬০৩ করোনা আক্রান্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ কোটি ৪৬ লাখ ২৪ হাজার ৩৬০ জন।

এদের মধ্যে চিকিৎসাধীন রোগীর সংখ্যা কমে দাঁড়িয়েছে ৯৯ হাজার ৯৭৪ জন। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রনালয় শনিবার এ কথা জানায়।

মন্ত্রনালয় জানায়, একদিনে নতুন করে ৪১৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো ৪ লাখ ৭০ হাজার ৫৩০ জন।

স্বাস্থ্য মন্ত্রনালয় জানায়, ভারতে একটানা ১৬০ দিন ধরে করোনার দৈনিক সংক্রমণ ৫০ হাজারের নিচে রয়েছে। করোনার রোগীর সংখ্যা কমে দাঁড়িয়েছে ৯৯ হাজার ৯৭৪ জন, যা মোট সংক্রমণের ০ দশতিক ২৯ শতাংশ এবং এই হার ২০২০ সালের মার্চের পর সর্বনিম্ন। এ সময় কভিড-১৯ পুনরুদ্ধারের হার ছিল ৯৮.৩৫ শতাংশ। ২৪ ঘন্টায় করোনা রোগী ২ জন কমেছে। দেশে এখন পর্যন্ত কভিড-১৯ ভ্যাকসিন প্রদান ১২৬ কোটি ৫৩ লাখ ছাড়িয়েছে।

এসি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।