ঢাকারবিবার , ২৮ আগস্ট ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ভেজাল ঔষধ ও শরবত জিনসিং প্রস্তুতের অ‌ভি‌যো‌গে গ্রেইন ফুড ইন্ডাস্ট্রিজ এর মালিদের বিরু‌দ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন।

Link Copied!

গ্রেইন ফুড ইন্ডাস্ট্রিজ এর মালিক মোঃ সাইফুর রহমান এবং মোঃ সাইদুর রহমান উভয় পিতা-মৃতঃ জয়নাল আবেদীন সাং-হেমায়েতপুর পূর্বপাড়া থানা ও জেলা-পাবনাদ্বয়ের বিরুদ্ধে ভেজাল ঔষধ ও শরবত জিনসিং প্রস্তুত করার জন্য ব্যবস্থা গ্রহন।

পুলিশ সুপার, পাবনা জনাব মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) মহোদয়ের নির্দেশনায় পাবনা জেলাকে অপরাধ মুক্ত এবং ভেজাল ঔষধ ও পানীয় প্রস্তুতকারী কোম্পানীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করার লক্ষে জেলা গোয়েন্দা শাখা ,পাবনার একটি অভিযানিক দল গত রমজান মাসে পাবনা সদর থানাধীন হেমায়েতপুর সাকিনস্থ মোঃ সাইফুর রহমান এবং মোঃ সাইদুর রহমান দ্বয়ের যৌথ মালিকানাধীন গ্রেইন ফুড ইন্ডাস্ট্রিজ কোম্পানিতে অভিযান পরিচালনা করে। ঐ অভিযানে উক্ত গ্রেইন ফুড ইন্ডাস্ট্রিজ কোম্পানি হতে জব্দকৃত ফ্রুট সিরাপ ও শরবত জিনসিন রাসায়নিক পরীক্ষাগারে পরীক্ষা করা হয়। পরীক্ষার রিপোর্টে জানা যায় যে, উক্ত গ্রেইন ফুড ইন্ডাস্ট্রিজ কোম্পানিতে প্রস্তুতকৃত ফ্রুট সিরাপ ও শরবত জিনসিন এর নামে যে সকাল পানীয় প্রস্তত ও বাজারজাত করে সে সকল পানীয় সম্পুর্নরুপে সেবন অযোগ্য এবং জনস্বাস্থের জন্য অতিমাত্রায় ক্ষতিকর । উক্ত রাসায়নিক পরীক্ষার রিপোর্টের ভিত্তিতে গ্রেইন ফুড ইন্ডাস্ট্রিজ এর মালিক মোঃ সাইফুর রহমান(৫২) এবং মোঃ সাইদুর রহমান(৫০) উভয় পিতা-মৃতঃ জয়নাল আবেদীন সাং-হেমায়েতপুর পূর্বপাড়া থানা ও জেলা-পাবনাদ্বয়ের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে পাবনা সদর থানায় মামলার রুজু প্রক্রিয়াধীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।