ঢাকামঙ্গলবার , ৩০ নভেম্বর ২০২১
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়

মাইলস ছাড়ার ঘোষণা দিলেন ব্যান্ডের প্রধান ভোকাল শাফিন আহমেদ।

বিনোদন ডেস্ক
নভেম্বর ৩০, ২০২১ ২:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

জনপ্রিয় রক সঙ্গীত ব্যান্ড ‘মাইলস’-এর সাথে দীর্ঘ ৪২ বছর কাটানোর পর দল ছাড়ার ঘোষণা দিয়েছেন ব্যান্ডের প্রধান ভোকাল শাফিন আহমেদ। গত শনিবার রাতে নিজের ফেসবুক পেজ থেকে এই ঘোষণা দেন তিনি।

ফেসবুক পেজ থেকে দেওয়া এক ভিডিও বার্তায় ভক্তদের উদ্দেশ্যে তিনি বলেন, “আমি আপনাদের সাথে কিছু বিষয় শেয়ার করতে চাই। ১৯৭৯ সাল থেকে আমি মাইলসের সাথে আছি এবং এই ব্যান্ডের জন্য আমি নিজের মনপ্রাণ দিয়ে কাজ করেছি। মাইলসের পেছনে আমার অবদান কি তা আপনারা অনেকেই জানেন। এ বছরের শুরুতে আমি মাইলসের সাথে সম্পর্কের ইতি টানার সিদ্ধান্ত নেই। কারণ ব্যান্ডের বর্তমান লাইনআপের সাথে আমার আর কোনো মিউজিক্যাল কাজ করা সম্ভব হচ্ছিলো না।”

তবে জনপ্রিয় এই গায়ক আশ্বস্ত করেছেন, তার সঙ্গীত জীবনের বাকি সব কাজকর্ম স্বাভাবিকই থাকবে। তিনি বলেন, “আপনারা এখনো আমায় মঞ্চে দেখতে পাবেন। স্টুডিওতে বা রেকর্ডিংয়ের কাজও আগের মতোই চলবে।”

শাফিন আহমেদ জানান, তিনি চান না কেউ মাইলসের নামের অপব্যবহার করুক। “ইতোমধ্যেই আমরা মাইলসের ৪০ বছর পূরণ করেছি। আমরা যদি বর্তমান লাইন-আপের সাথে একত্রে কাজ করতে না পারি, তাহলে ভবিষ্যতে মাইলসের ব্যানারে কাজ না করাই হবে সবচেয়ে ভালো সিদ্ধান্ত। আমি প্রত্যাশা করবো অন্য কেউ যেন মাইলস নামটি ব্যবহার না করে।”

এদিকে দলের প্রধান গায়কের এমন সিদ্ধান্তে হতবাক ভক্তরা। অনেকেই তাকে ফিরে এসে  মাইলসের ঐতিহ্য বজায় রাখার জন্য অনুরোধ করেছেন। ভক্তরা মনে করেন, চার দশক একসাথে থাকার পর শাফিন আহমেদকে ছাড়া পথ চলা মাইলসের জন্য অসম্ভব।

তবে অন্যরা জানিয়েছেন, তারা শাফিন আহমেদকে ভীষণ মিস করবেন, কিন্তু তবুও তারা চান, মাইলস এগিয়ে যাক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।