ঢাকাসোমবার , ১৪ ফেব্রুয়ারি ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মেয়ের হোয়াটস অ্যাপ স্টেটাসের জন্য পিটুনিতে মৃত্য মায়ের!

আন্তর্জা‌তিক ডেস্ক
ফেব্রুয়ারি ১৪, ২০২২ ১০:৩০ অপরাহ্ণ
Link Copied!

ফোনের হোয়াটস অ্যাপ স্টেটাস দেখে বাড়িতে আক্রমণ করার অভিযোগ মেয়ের বান্ধবী ও তার মা-সহ পরিবারের বিরুদ্ধে। বেধড়ক মারে মৃত্যু হল মায়ের। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্রের শিবাজি নগর এলাকায়। সোমবার খুনের অভিযোগে মোট তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সূত্রের খবর, মহারাষ্ট্রের শিবাজি নগর এলাকার বাসিন্দা বছর কুড়ির এক তরুণীর হোয়াটস অ্যাপ স্টেটাস নিয়ে ঝামেলার সূত্রপাত। গত রবিবার কলেজ শিক্ষার্থী ওই তরুণী একটি হোয়াটস অ্যাপ স্টেটাস দেন। সেখানে এক বান্ধবীকে কটাক্ষ করেছেন বলে অভিযোগ। এ নিয়ে শুরু হয় গোলমাল।

তরুণীর বাড়িতে চড়াও হন ওই বান্ধবী ও তার পরিবারের লোকজন। অভিযোগ, বিনা প্ররোচনায় বেধড়ক মারধর করা হয় তরুণী-সহ তার পরিবারের সব সদস্যকে। মারের চোটে অসুস্থ হয়ে পড়েন তরুণীর ৪৮ বছর বয়সী মা লীলাবতী দেবীপ্রসাদ। শরীরের একাধিক প্রত্যঙ্গে গুরুতর আঘাত লাগে তার। আশঙ্কাজনক অবস্থায় তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সোমবারই মৃত্যু হয় তার।

পুলিশ সূত্রে খবর, নিহতের মেয়ের অভিযোগের ভিত্তিতে তার বান্ধবীর মা-সহ মোট তিন জনকে গ্রেফতার করা হয়েছে। ওই তরুণী দাবি করেছেন, কাউকে উদ্দেশ্য করে তিনি হোয়াটসঅ্যাপ স্টেটাস দেননি। সম্পূর্ণ ভুল বুঝে তাকে ও তার পরিবারকে আক্রমণ করেছে বান্ধবীর পরিবার।

জানা গিয়েছে, ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। সোমবার আদালতে তোলা হলে তিন জনকেই আগামী ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক। একটি সামান্য ঘটনাকে কেন্দ্র করে এমন খুনোখুনির ঘটনায় জোর চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। সূত্র: টাইমস নাউ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।