ঢাকাশনিবার , ৮ জুন ২০২৪
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মোদির শপথ অনুষ্ঠানে যোগ দিতে নয়াদিল্লির উদ্দেশে প্রধানমন্ত্রী।

অনলাইন ডেস্ক
জুন ৮, ২০২৪ ১১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

নরেন্দ্র মোদির শপথ অনুষ্ঠানে যোগ দিতে ভারতের নয়াদিল্লির উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফ্লাইটটি স্থানীয় সময় দুপুর ১২টায় ভিভিআইপি বিমানবন্দর পালাম এয়ার ফোর্স স্টেশনে অবতরণ করবে।

আজ (৮ জুন) শনিবার সকাল ১০টায় ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের বহনকারী বিমান বাংলাদেশের একটি ফ্লাইট ঢাকা ত্যাগ করেছে।

নয়াদিল্লিতে অবস্থানকালে রোববার সন্ধ্যা ৭টা ২০ মিনিটে ভারতের রাষ্ট্রপতি ভবনে শপথ গ্রহণ অনুষ্ঠানে যোগদানের পর নরেন্দ্র মোদির সঙ্গে একান্ত বৈঠকে অংশ নিবেন প্রধানমন্ত্রী।

পরে তিনি ভারতের রাষ্ট্রপতি কর্তৃক আয়োজিত রাষ্ট্রীয় নৈশভোজে যোগ দেবেন। এছাড়াও রোববার নয়াদিল্লিতে বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার স্থানীয় সময় বিকেল ৫টায় পালাম এয়ার ফোর্স স্টেশন থেকে রওনা দিয়ে রাত ৮টায় ঢাকা পৌঁছাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।