ঢাকাশুক্রবার , ১১ আগস্ট ২০২৩
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

রাঙ্গামাটিতে বন্যার পানিতে ডুবে ২ শিশুসহ ৩ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক
আগস্ট ১১, ২০২৩ ৮:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যার পানিতে ডুবে দুই শিশুসহ তিনজনের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১০ আগস্ট) তাদের মরদেহ উপজেলার পৃথক পৃথক জায়গা থেকে উদ্ধার করা হয়েছে।

স্থানীয়রা জানায়, উপজেলার ৪নং ওয়ার্ড বাঘাইছড়ি পৌরসভার মাদরাসা পাড়ার মো. মহসিনের ছেলে জুয়েল (৭), ৪নং ওয়ার্ড বঙ্গলতলী ইউনিয়নের অরুন বড়ুয়ার ছেলে রাহুল বড়ুয়া (১০) এবং সাজেক ইউনিয়নের মাসালং দিপুপাড়ার সরবিন্দু ত্রিপুরার ছেলে কাওলা (৪০) বন্যার পানিতে ডুবে মারা যান।

স্থানীয়রা আরও জানায়, জুয়েল গত মঙ্গলবার (৮ আগস্ট) বন্যার পানিতে ভেসে যায়। বৃহস্পতিবার বিকেলে পৌরসভার ৭নং ওয়ার্ডের কাদের মেম্বার পাড়ায় তার মরদেহ ভেসে উঠলে এলাকাবাসী খবর দিলে পুলিশ সেটি উদ্ধার করে।

এদিকে বৃহস্পতিবার দুপুরে বন্যার পানিতে গোসল করতে নেমে ডুবে যায় রাহুল বড়ুয়া। বিকেল ৩টার দিকে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাঘাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এছাড়া বাঘাইছড়ির সাজেকের মাচালং দিপুপাড়া এলাকায় কাচালং নদীর পাড়ে কাওলার মরদেহ দেখে স্থানীয়রা সাজেক থানা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে সেটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা আক্তার বলেন, বন্যার পানিতে ডুবে মারা যাওয়ার ঘটনা মর্মান্তিক। বন্যার সময় শিশুদের দিকে বিশেষ নজর রাখার জন্য অভিভাবকদের প্রতি আহ্বান জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।