ঢাকাশনিবার , ৭ আগস্ট ২০২১
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী‌তে গণটিকা কেন্দ্রগুলোতে মানুষের উপচে পড়া ভিড়।

রাজশাহী প্রতি‌নি‌ধি।
আগস্ট ৭, ২০২১ ৫:৩৫ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী মহানগরীসহ জেলার ইউনিয়নের গণটিকা কেন্দ্রগুলোতে মানুষের উপচে পড়া ভিড় দেখা গেছে। টিকা নিতে সকাল থেকেই কেন্দ্রের সামনে লাইনে দাঁড়ান তারা। এরপর সকাল ৯টা থেকে এক এক করে টিকা গ্রহণ করেন। টিকা নিতে আসা পুরুষের চেয়ে নারীদের সংখ্যা অনেক বেশি ছিল।

শনিবার (৭ আগস্ট) সকালে রাজশাহী নগরের অধিকাংশ কেন্দ্রে টিকার পরিমাণের চেয়ে মানুষের সংখ্যা প্রায় দ্বিগুণ দেখা গেছে। অনেকে আগে থেকেই নিবন্ধন করে এসেছেন। আবার অনেকে শুধু পরিচয়পত্র নিয়ে এসেছেন।

রাসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এফএএম আঞ্জুমান আরা বেগম বলেন, রাজশাহী সিটি করপোরেশনের ৩০টি ওয়ার্ডে ৮৪টি কেন্দ্রে একযোগে সকাল থেকে টিকা কার্যক্রম শুরু হয়। প্রতিটি কেন্দ্রে ৩০০ জন করে টিকা পাবেন। আগামী ১২ আগস্ট পর্যন্ত প্রতিদিন এ টিকা কার্যক্রম চলবে। সে পরিমাণ টিকা মজুদ রয়েছে বলেও জানান তিনি।

রাজশাহীর সিভিল সার্জন ডা. কাউয়ুম তালুকদার বলেন, রাজশাহী জেলার ৭৩টি ইউনিয়নে গণটিকা কার্যক্রম শুরু হয়েছে। প্রতিটি কেন্দ্রে তিনটি করে বুথে টিকা দেয়া হচ্ছে। প্রতিটি বুথে ৬০০ জন করে টিকা পাবেন। টিকাদানে বৃদ্ধ, প্রতিবন্ধী ও নারীদের অগ্রাধিকার দেয়া হচ্ছে।

সকাল থেকে প্রতিটি টিকা কেন্দ্রে প্রচুর সংখ্যক মানুষ টিকা গ্রহণের জন্য উপস্থিত হয়েছেন বলে জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।