ঢাকাশুক্রবার , ২৬ আগস্ট ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শ্যামনগরের গাবুরায় রোদেলা ফাউন্ডেশনের উদ্যোগে বাঁশের পুল নির্মাণ।

Link Copied!

সাতক্ষীরার শ্যামনগর উপজেলাধীন দ্বীপ ইউনিয়ন গাবুরার ডুমুরিয়া গ্রামে বাঁশের পুল নির্মাণ করা হয়েছে। গাবুরার আদিকাল থেকে ডুমুরিয়া খালে একটি কাঠের পুল ছিল কিন্তু বিভিন্ন সময়ে এটি সংস্কার করা হলেও কয়েক বছর ধরে পড়ে আছে জীর্ণশীর্ণ অবস্থায়। পরবর্তীতে সোস্যাল মিডিয়ায় সেই পুলটি নিয়ে লেখালেখি হলে স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন রোদেলা ফাউন্ডেশনের সম্মানিত চেয়ারম্যান আমেরিকা প্রবাসী জনাব মোঃ রবিউল ইসলাম রবির দৃষ্টি গোচর হয়। তারই প্রেক্ষিতে রবিউল ইসলাম রোদেলা ফাউন্ডেশনের মাধ্যমে দ্রুত বাঁশ দিয়ে পুনঃনির্মাণ করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি নির্দেশনা প্রদান করেন এবং শুক্রবার (২৬ আগষ্ট) সেচ্ছাশ্রমের মাধ্যমে রোদেলা ফাউন্ডেশনের অর্থায়নে স্থানীয় ইউপি সদস্য জি, এম, আবিয়ার রহমানের তত্ত্বাবধানে পুলটি পুনঃনির্মাণ সম্পন্ন হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন রোদেলা ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক জনাব এস, এম, সালাউদ্দিন লিটন, সহ-সভাপতি হাফেজ আকিজ উদ্দিন, কোষাধ্যক্ষ মোঃ আকছেদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমান, ডুমুরিয়া যুব সংঘের সভাপতি মোঃ আতিয়ার রহমান মিস্ত্রী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় স্থায়ী ভাবে পাকা ব্রীজ নির্মাণ করে এলাকায় জনদুর্ভোগ লাঘবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন এলাকাবাসী। স্থানীয়রা বলেন, এই খালের পুল পার হয়ে স্কুলে যেতে হয় অসংখ্য ছাত্র ছাত্রীদের, সুপেয় পানির উৎস পুকুর থেকে নারীদের ঝুঁকি নিয়ে পারাপার হতে হয়। বারবার ওয়াদা করলেও জনপ্রতিনিধিদের পক্ষপাত মূলক আচরণের জন্য এই গুরুত্বপূর্ণ স্থানে ব্রীজ নির্মাণ করা হচ্ছে না। আমরা এখানে স্থায়ী ব্রীজ নির্মাণের মাধ্যমে এই সমস্যার সমাধান চাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।