ঢাকাশুক্রবার , ২৬ আগস্ট ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শ্যামনগরে জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবেলায় আমাদের করনীয় শীর্ষক রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত।

এম. আই. বাবু, সাতক্ষীরা জেলা প্র‌তি‌নি‌ধি।
আগস্ট ২৬, ২০২২ ১০:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশের জলবায়ু পরির্বতনে ফলে ক্ষতিগ্রস্ত দরিদ্র জনগোষ্ঠীর সক্ষমতা শক্তিশালী করণ (পরিবেশ) প্রকল্পের আওতায় গবেষণা প্রতিষ্ঠান বারসিকের আয়োজনে নেটজ বাংলাদেশের সহযোগিতায় ২৫ শে আগস্ট বৃহস্পতিবার সকাল ১২টায় বনশ্রী শিক্ষা নিকেতন মাধ্যমিক বিদ্যালয়ে জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবেলায় আমাদের করণীয় শীর্ষক রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

রচনা প্রতিযোগিতায় ৬ষ্ট, ৭ম, ৮ম শ্রেনীর মোট ১০০ জন শিক্ষার্থী  অংশগ্রহন করে। উক্ত রচনা প্রতিযোগিতাটি ৩ শ্রেনীতে ভাগ করা হয়। প্রতি শ্রেনীতে প্রতিযোগিদের মধ্যে দুই জন প্রতিযোগিকে প্রথম ও দ্বিতীয় হিসাবে পুরস্কৃত করা হয় একটি করে গাছ। পর্যায় ক্রমে ৬ ষ্ট শ্রেনীতে প্রথম জয়দেব কুমার মন্ডল, দ্বিতীয় শ্রাবন্তী রানী মন্ডল, ৭ম থেকে প্রথম জাহিদ হাসান, দ্বিতীয় বর্নি মন্ডল, ৮ম থেকে প্রথম জয় মন্ডল, দ্বিতীয় তাবাসসুম মাশিয়া তমা।
অনুষ্ঠানে বারসিকের ফিল্ড ফ্যাসিলিটেটর আব্দুল আলীমের সঞ্চালনায় উপজেলা সমন্বয়কারী মননজয় কুনার মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি  হিসাবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল করিম,স্টুডেন্টস ফোরাম কমিটির সমন্বয়ক সহকারী শিক্ষক জয়দেব কুমার সহকারী শিক্ষকবৃন্দ এছাড়াও বারসিকের এ্যাডভোকেসী এসিসটেন্ট ফজলুল , ফিল্ড ফ্যাসিলিটেটর ফাতিমা আক্তার, ফিল্ড এসিসটেন্ট লিপিকা গাইন প্রমুখ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।