ঢাকাসোমবার , ১৩ ডিসেম্বর ২০২১
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়

শ্রীনগরে পুলিশের বাসে জঙ্গি হামলা, ৩ জওয়ান নিহত, আহত ১৪।

আন্তর্জা‌তিক ডেস্ক
ডিসেম্বর ১৩, ২০২১ ৯:২৯ অপরাহ্ণ
Link Copied!

আবা‌রো নিরাপত্তাবাহিনীর কনভয়ে জঙ্গি হামলায় রক্ত ঝরল কাশ্মীরে। সোমবার সন্ধ্যায় রাজধানী শ্রীনগরের উপকণ্ঠে জম্মু ও কাশ্মীর সশস্ত্র পুলিশের বাসে দুই জঙ্গির হামলায় নিহত হয়েছেন তিন জওয়ান। আহতের সংখ্যা অন্তত ১৪। আহতদের মধ্যে কয়েক জনের অবস্থা ‘গুরুতর’ বলে স্থানীয় সূত্রের খবর।

সরকারি বিবৃতিতে জানানো হয়েছে, পান্থচকের অদূরে জম্মু ও কাশ্মীর পুলিশের ক্যাম্পের কাছেই জওয়ানদের কনভয়ের একটি বাসে হামলা হয়। দ্রুত এলাকা ঘিরে ফেলে জঙ্গিদের খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে নিরাপত্তা বাহিনী। স্থানীয় সূত্রের খবর, জওয়ান বোঝাই বাসের ছাদে উঠে এক জঙ্গি স্বয়ংক্রিয় রাইফেল থেকে গুলিবর্ষণ করে।

সীমান্তের সুরক্ষা নিশ্চিত করতেই বিএসএফ-কে ক্ষমতা, রাজ্যপালের চিঠি সাংসদ সুখেন্দুকে
পান্থচক এলাকায় নিরাপত্তাবাহিনীর একাধিক শিবির-সহ নানা সরকারি দফতর রয়েছে। কড়া নিরাপত্তার ঘেরাটোপে থাকা ওই অঞ্চলে কী ভাবে জঙ্গিরা বিনা বাধায় হামলা চালিয়ে পালিয়ে গেল, তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠেছে। প্রসঙ্গত, ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় সিআরপিএফ জওয়ানদের বাসে হামলা চালিয়ে ৪০ জনকে খুন করেছিল এক ফিদায়েঁ জঙ্গি। সূত্র: আনন্দবাজার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।