ঢাকামঙ্গলবার , ২৩ আগস্ট ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সংবিধানকে বাইপাস করে কোন রাজনৈতিক দলকে নির্বাচনে আানার সুযোগ নেই : আমু

দেশইনফো২৪.কম
আগস্ট ২৩, ২০২২ ৭:২৪ অপরাহ্ণ
Link Copied!

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন,  সংবিধানের ভিত্তিতে দেশ  চলছে।  কেউ এতে হস্তক্ষেপ করতে পারবে না। সংবিধানকে বাইপাস করে বিশেষ একটি গোষ্ঠী  বা দলকে নির্বাচনে আনার  কোন সুযোগ নেই।
আজ মঙ্গলবার সকালে  জাতীয় প্রেসক্লাবে  জহুর হোসেন চৌধুরী  মিলনায়তনে  জাতীয়  শোক দিবস উপলক্ষে  বাংলাদেশের সাম্যবাদী দল আয়োজিত  আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
নির্বাচন নিয়ে আজ যারা কথা বলছেন নিজেদের আয়নায়  তাদেরকে মুখ দেখার আহবান জানিয়ে  আমির হোসেন আমু বলেন,  হুন্ডা,গুন্ডা  আর ভোট  কারচুপির মাধ্যমে  বিএনপি ই এদেশের ভোট ব্যবস্থাকে ধ্বংস করেছে। তাই নির্বাচন নিয়ে কথা বলা তাদের মুখে শোভা পায় না।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম জিয়া পরিবারকে খুনী পরিবার উল্লেখ করে বলেন, বিএনপি  হত্যা ও খুনের রাজনীতি বহনকারী দল।  মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হয়ে তাদেরকে প্রতিহত করতে হবে।
জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ এর সভাপতি হাসানুল হক ইনু বলেন, গণতন্ত্রের মুখোশধারী বিএনপি  আর ধর্মের মুখোশধারী জামায়াতকে ক্ষমতা বাইরে রাখতে হবে। কারণ তারা খুন ও অপরাজনীতির ধারক।
বাংলাদেশের সাম্যবাদী দলের  সাধারন সম্পাদক দিলীপ বড়ুয়ার সভাপতিত্বে  আলোচনা সভায়  গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক  ডা. শাহাদাত হোসেন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটি ব্যুরোর সদস্য আনিসুর রহমান মল্লিক, জাতীয় পার্টি জেপি প্রেসিডিয়াম সদস্য এজাজ আহম্মেদ মুক্তা,  গণআাজাদী  লীগের সভাপতি অ্যাডভোকেট  এস কে সিকদার, বাসদের আহ্বায়ক রেজাউর রশিদ,ন্যাপ নেতা পার্থ সারথি  চট্টোপধ্যায়  প্রমুখ বক্তব্য রাখেন।  সূত্র:-বাসস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।