ঢাকারবিবার , ১৮ ফেব্রুয়ারি ২০২৪
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সংস্কার হচ্ছে পোস্তগোলা সেতু, ২১ জেলার যান চলাচলে বিকল্প সড়ক ব্যবহারের নির্দেশ

অনলাইন ডেস্ক
ফেব্রুয়ারি ১৮, ২০২৪ ৬:২৫ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীর পোস্তগোলা সেতু ঝুঁকিপূর্ণ থাকায় সেটি সংস্কারের উদ্যোগ নেয়া হয়েছে। সেজন্য সংস্কার কাজ শেষ না হওয়া পর্যন্ত ২১ জেলার যানবাহন চলাচলে বিকল্প রুট ব্যবহারের নির্দেশনা দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ। বিকল্প হিসেবে দৌলতদিয়া-পাটুরিয়া দিয়ে চালাচলের নির্দেশনা দেয়া হয়েছে।

রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে ডিএমপি সদর দফতরে সংবাদ সম্মেলনে অতিরিক্ত কমিশনার মুনিবুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, পোস্তগোলা সেতু ঝুঁকিপূর্ণ থাকায় মেরামত না হওয়া পর্যন্ত বিকল্প রুট ব্যবহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে। আগামী ২২ ফেব্রুয়ারি থেকে ৮ মার্চ পর্যন্ত সেতুর দুইটি গার্ডার মেরামতের কাজ করা হবে। এই সময়ে সেখান দিয়ে কোনো যানবাহন চলাচল করতে পারবে না। নির্দেশনা অনুযায়ী যানবাহন প্রবেশ ও বাহিরের ক্ষেত্রে দৌলদিয়া, পাটুরিয়া, নবীনগর, আমিনবাজার, গাবতলী দিতে যেতে বলা হয়েছে। এছাড়া সায়দাবাদের পরিবর্তে গাবতলীতে যাত্রীবাহী বাস থামবে বলেও জানানো হয়।

বরিশাল বিভাগের ৬ জেলা, খুলনার ১০ ও ফরিদপুর অঞ্চলের ৫ জেলার যানবাহনকে বিকল্প রুট ব্যবহারের নির্দেশনা দেয়া হয়েছে ডিএমপির ট্রাফিক পুলিশের পক্ষ থেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।