ঢাকাশনিবার , ২৫ মে ২০২৪
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সন্দ্বীপের সন্তান মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিবকে কুসুমস্তবকে শুভেচ্ছা জানালেন সাংসদ মিতা।

অনলাইন ডেস্ক
মে ২৫, ২০২৪ ১০:০৫ অপরাহ্ণ
Link Copied!

সন্দ্বীপ প্রতিনিধি: সন্দ্বীপের সন্তান সামুদ্রিক বিজ্ঞানী “সাঈদ মাহমুদ বেলাল হায়দার পারভেজ” গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পূর্ণ সচিব হিসেবে পদোন্নতি লাভ করেছেন। গত ১৬ মে ‘২৪ বৃহস্পতিবার এতদসংক্রান্ত  এক প্রজ্ঞাপন জারি করেছেন জনপ্রশাসন মন্ত্রণালয়।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব হিসেবে নিযুক্ত হওয়ায় ২১ মে’২৪  সচিবালয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সন্দ্বীপ থেকে নির্বাচিত সাংসদ মাহফুজুর রহমান মিতা। সাথে ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্মসচিব সন্দ্বীপের কৃতি সন্তান কাজী আব্দুর রহমান।

ইতোপূর্বে সাঈদ মাহমুদ বেলাল হায়দার অতিরিক্ত সচিবের পদমর্যাদায় বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশনের চেয়ারম্যান হিসেবে নিযুক্ত ছিলেন।

ছাত্র জীবন থেকে তিনি ছিলেন অত্যন্ত মেধাবী এবং চৌকস। সামদ্রিক প্রবালের উপর বাংলাদেশে প্রথম তিনি গবেষণা করেন।

সাঈদ মাহমুদ বেলাল হায়দার পারভেজ,হালিশহরস্থ রাবেয়া বসরী বালিকা উচ্চ বিদ্যালয়, শাহ আমানত শিশু নিকেতন এর প্রতিষ্ঠাতা ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের উপদেষ্ঠা এ,কে,এম বেলায়েত হোসেনের জ্যেষ্ঠ পুত্র।

সন্দ্বীপ উপজেলায় সন্তোষপুর ইউনিয়নে  ২ নং ওয়ার্ড বড়তালুক এলাকায় বেলায়েত মাস্টার বাড়ি তাঁর পৈত্রিক নিবাস।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।