ঢাকাসোমবার , ২৯ আগস্ট ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সাকিবের নেতৃত্বে কী ঘুরে দাঁড়াতে পারবে টিম টাইগার…

Link Copied!

সাকিবের নেতূত্বে কী ঘুরে দাঁড়াতে পারবে টিম টাইগার।
দেশি বিদেশি যত কোচই থাক টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনের কাছে আসতেই হয় বাংলাদেশের পেসারদের। তাইতো রোববার প্রাকটিস সেশনে সব পেসারদের বল করতে দেখাগেছে সাকিব মুশফিক আফিফদের।

তার আগে বাংলাদেশের মূল সমস্যা ছিল রশিদ,মুজিবদের
স্পিন নিয়ে কিন্তু শুক্রবারের ম্যাচে ফজল হক ফারুকী যেন নতুন করে চিন্তা দটিয়ে দিল টাইগার শিবিরে।তাইতো রবিবারে প্রাকটিস সেশনের প্রায় পুরোটা সময় নেটে পেসারদের সামলেছেন সাকিব,রিয়াদরা।ম্যাচটি যেহেতু সারজায় তাই স্পিন নিয়ে বাংলাদেশ দলকে একটু বেশি সর্তক থাকতে হচ্ছে।এখানে পেসারদের থেকে স্পিনারা একটু সুবিধা পেয়ে থাকে আফগান শিবিরে যেহেতু বিশ্বমানেট বেশ কয়েকজন স্পিনার রয়েছে তাই ম্যাচটি লড়াইয়ের আবাসই দিয়ে রাখছে।

এদিকে সংবাদ সম্মেলনে লঙ্কানদের হুঙ্কার দিয়ে মিরাজ বলেন, ‘আসলে ভালো খারাপ এটা কিন্তু মাঠে প্রমাণ হবে। দেখেন যে, একটা ভালো দল যদি মাঠে খারাপ খেলে অবশ্যই ম্যাচ হেরে যায় আবার খারাপ দল ভালো খেললে জিতে যায়। মন্তব্যটা কিন্তু এরকম না যে আমরা খারাপ আমরা ভালো। কিন্তু মাঠে পরিচয় হবে কে ভালো কে খারাপ। কারণ যারা ভালো খেলবে দিন শেষে তারাই ম্যাচ জিতবে।’

‘এই দল ভালো, এই দর খারাপ আমি এমন মন্তব্য করতে চাই না। আমি যে জিনিসটা চিন্তা করি বা অনুসরণ করি সেটা হলো আমরা ভালো ক্রিকেট খেলতে চাই মাঠে। কিন্তু আমরা প্রমাণ দিতে চাই মাঠে। আমরা যদি ভালো ক্রিকেট খেলি মাঠে তাহলে অবশ্যই সবাই জানবে আমরা ভালো ক্রিকেট খেলেছি, আমরা ভালো দল। আগে থেকেই সব ভবিষ্যদ্বাণী না করে ভালো ক্রিকেট খেলতে চাই। এখন দেখার বিষয় মাঠে তা কতটা সফলতার সাথে করে দেখাতে পারে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।