ঢাকাশনিবার , ২৭ আগস্ট ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরা পুলিশ লাইনে অফিসার ও ফোর্সদের সমন্বয়ে রোল কলের আয়োজন।

Link Copied!

সাতক্ষীরা জেলা পুলিশের অবিভাবক নবনিযুক্ত পুলিশ সুপার জনাব কাজী মনিরুজ্জামান মহোদয়ের নির্দেশনা মোতাবেক গতকাল ২৬ আগস্ট ২০২২ খ্রিঃ সন্ধ্যা ৭:৩০টায় সাতক্ষীরা পুলিশ লাইন ড্রিল সেডে লাইনে হাজিরকৃত সকল অফিসার এবং ফোর্সদের মধ্যে কেন্দ্রীয় রোল কলের আয়োজন করা হয়, সাতক্ষীরা জেলার নবনিযুক্ত পুলিশ সুপার জনাব কাজী মনিরুজ্জামান মহোদয় অফিসার ফোর্সদের উদ্দেশ্যে শৃঙ্খলা, ড্রেসরুলস মেনে পোষাক পরিধান করা, স্বাস্থ্য সচেতনতা, পরিস্কার পরিচ্ছন্নতা, পুলিশ সদস্যদের সকল সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দেন এবং জনসাধারণের সহিত উত্তম ব্যবহারসহ বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

উক্ত কেন্দ্রীয় রোল কলে হাজির ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ সজীব খান (প্রশাসন ও অর্থ), অতিরিক্ত পুলিশ সুপার জনাব কনক কুমার দাস (ক্রাইম অ্যান্ড অপস্), অতিরিক্ত পুলিশ সুপার জনাব মীর আসাদুজ্জামান (সদর সার্কেল), এবং জেলার ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।