ঢাকারবিবার , ২৮ আগস্ট ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সাত ট্রেনে বিনা টিকেটের ৯৩০ যাত্রীকে জরিমানা।

Link Copied!

রেলওয়ে পাকশী বিভাগের সাতটি ট্রেনে অভিযান চালিয়ে ৯৩০ যাত্রীর কাছ থেকে জরিমানা আদায় করে রেলওয়ে ভ্রাম্যমান আদালত ও টিকিট পরিদর্শক টিম। এ সময় ভাড়া সহ এক লাখ ৬১ হাজার ২৭০ টাকা জরিমানা আদায় করা হয়।শনিবার সকাল ৬ টা থেকে রাত ৯ টা পর্যন্ত রেলওয়ের এই বিভাগের আওতায় খুলনা-ঈশ্বরদী- ঢাকা-পাবনা -রাজশাহী রেলওয়ে রুটের মধ্যে চলাচলকারী ট্রেনগুলোতে এই অভিযান চালানো হয়। ট্রেনগুলো হলো আন্তঃনগর কপোতাক্ষ এক্সেপ্রেস, টুঙ্গিপাড়া এক্সপ্রেস, বরেন্দ্র এক্সপ্রেস, মধুমতী এক্সপ্রেস, ধূমকেতু এক্সপ্রেস সিল্কসিটি এক্সপ্রেস ও ঢালারচর এক্সপ্রেস।

অভিযানে রেলওয়ে পাকশী বিভাগীয় বানিজ্যিক কর্মকর্তা (ডিসিও) মোঃনাসির উদ্দিনসহ সহকারী বানিজ্যিক কর্মকর্তা ট্রাফিক ইন্সপেক্টর,ভ্রাম্যমান টিকিট পরিদর্শক রেলওয়ে পুলিশ ও নিরাপত্তা বাহিনীর সদস্যরা অংশ নেন। পাকশী বিভাগীয় বানিজ্যিক কর্মকর্তা ডিসিও মোঃনাসির উদ্দিন বলেন বিনা টিকেটে ট্রেন ভ্রমণে নিরুৎসাহিত করতে এই অভিযান পরিচালনা করা হয়েছে। এ ছাড়া ভবঘুরে লোকজনকে মুছলেখা নিয়ে ট্রেন থেকে নামিয়ে দেওয়া হয়েছে। তিনি আরও জানান এ অভিযান চলমান থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।