ঢাকাবৃহস্পতিবার , ৫ মে ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সালমান-শেহনাজের রসায়ন, ভাইরাল ভিডিও

বি‌নোদন ডেস্ক
মে ৫, ২০২২ ৬:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে গায়িকা-অভিনেত্রী শেহনাজ গিলের রসায়ন এখন টক অব দ্য টাউন। ঈদুল ফিতরের রাতে তাদের রসায়ন নজর কেড়েছে সকলের।

সালমান খানের বোন অর্পিতা মঙ্গলবার রাতে ঈদ পার্টির আয়োজন করেছিলেন। সেখানে নিমন্ত্রিত ছিলেন শেহনাজ গিল। প্রেমিক সিদ্ধার্থের মৃত্যুর পর দীর্ঘদিন আড়ালে থাকলেও এখন স্বাভাবিক জীবনে ফিরেছেন শেহনাজ।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, পার্টি শেষে শেহনাজ বেরোনোর সময় তার পাশে ছিলেন সালমান খান। এসময় দুজনের সম্পর্কের রসায়ন ধরা পড়ে পাপারাজ্জিদের ক্যামেরায়, যা এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যায়, পার্টি শেষে বিদায়ী আলিঙ্গনে আবদ্ধ হচ্ছেন সালমান-শেহনাজ। এসময় সালমানকে তিনি বললেন, ‘গাড়ি পর্যন্ত ছেড়ে এসো আমায়।’ সালমান হাসিমুখে শেহনাজের পাশে দাঁড়িয়ে ছবি তুললেন। একবারের জন্যেও সালমানের হাত ছাড়েননি শেহনাজ। বারবার জড়িয়ে ধরেছেন সালমান খানকে। একবার তার এক পাশের গলায় চুম্বন, আর একবার অন্য পাশের গলায় চুম্বন শেহনাজের।

এমনকি সালমানের হাত ধরে টানতে টানতে গাড়ি পর্যন্ত টেনেও নিয়ে গেলেন শেহনাজ। পাপারাজ্জিদের গর্বের সঙ্গে বললেন, ‘সালমান খান আমাকে ছাড়তে এসেছে।’ তারপর সালমানের গাল টিপে গাড়িতে উঠে পড়লেন শেহনাজ। তার দিকে তাকিয়ে মিষ্টি হাসলেন সালমান।

এই ভিডিও সামনে আসার পর থেকেই নানা মন্তব্য ভেসে আসছে সোশ্যাল মিডিয়ায়। একজন নেটিজেন যেমন লেখেন, ‘ও মাই গড! সত্যিই দু’জনকে ভীষণ কিউট লাগছে।’ আরেকজন লেখেন, ‘এই ভিডিওটা আমার দিনটা সার্থক করে দিল। সত্যিই ওদের ওপর থেকে চোখ সরাতে পারছি না।’

প্রসঙ্গত, রিয়েলিটি শো বিগ বস ১৩-তে পাঞ্জাবের ‘ক্যাটরিনা কাইফ’খ্যাত শেহনাজ গিলের সরলতা মুগ্ধ করেছিল সালমানকে। এমনকি এবার বলিউডেও অভিষেক হতে যাচ্ছে শেহনাজের।

সালমানের পরবর্তী সিনেমা ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ দিয়ে বলিউডে শেহনাজের আবির্ভাব হতে চলেছে বলে জোর গুঞ্জন। তবে তার চরিত্রের বিষয়ে এখনো কিছু খোলাসা হয়নি। এই সিনেমায় সালমানের নায়িকা হিসেবে পূজা হেগড়েকে দেখা যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।