ঢাকাবুধবার , ৪ আগস্ট ২০২১
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়

সিআর‌বি’‌তে হাসপাতাল নির্মা‌ন: হালিশহর থানা আওয়ামী লীগ-চট্টগ্রাম মহানগর নেতৃবৃন্দের প্র‌তিবাদ।

চট্টগ্রাম প্র‌তি‌নি‌ধি।
আগস্ট ৪, ২০২১ ৫:৪০ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রামের প্রাকৃতিক পরিবেশ ধ্বংস করে হাসপাতাল নির্মানের যে হঠকারি সিদ্ধান্ত নিয়েছেন তার প্রতিবাদ জানালেন হালিশহর থানা আওয়ামী লীগ-চট্টগ্রাম মহানগর নেতৃবৃন্দ।

চট্টগ্রামের প্রাকৃতিক হেরিটেজ ও প্রকৃতির বিশাল সমারোহ বিপন্ন করে কোন হাসপাতাল নয় বলে মন্তব্য করেছেন হালিশহর থানা আওয়ামী লীগ-চট্টগ্রাম মহানগর নেতৃবৃন্দ।
হালিশহর থানা আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব ফয়েজ আহাম্মদ ও যুগ্ম আহবায়ক যথাক্রমে আলহাজ্ব আবু তাহের ও রেজাউল করিম কায়সার উক্ত বিষয়ে মন্তব্য প্রদান করেন।

নেতৃবৃন্দ বলেন, হীন স্বার্থের মোহে বিভোর হয়ে রেলওয়ের কিছু দূর্নীতিবাজ কর্মকর্তা চট্টগ্রামের অস্তিত্ব,ভাবমূর্তি ও চট্টগ্রামের প্রাকৃতিক পরিবেশ ধ্বংস করে হাসপাতাল নির্মানের যে হঠকারি সিদ্ধান্ত নিয়েছেন তার প্রতিবাদ জানাচ্ছি। তারা অসুস্হ ও জঘণ্য মনোবৃত্তি নিয়ে এদেশের জনস্বার্থ বিরোধী তৎপরতায় লিপ্ত হয়েছে।

নগরবাসীর দাবীকে তুচ্ছ করে বড় ধরনের রাষ্ট্রবিরোধী, গনবিরোধী এবং পরিবেশ বিরোধী কর্মকান্ড সম্পন্ন করতে চায় ঐ কুচক্রী স্বার্থান্বেষী ব্যক্তিরা। তাই চট্টগ্রামবাসী প্রকৃতিক হেরিটেজ রক্ষায় পরিবেশ বিরোধী কুচক্রী মহলের যে কোন স্বার্থসিদ্ধির অপপ্রয়াস যে কোন মূল্যে প্রতিহত করবে।

নেতৃবৃন্দ আরো বলেন, হাসপাতাল হউক তা আমরাও চাই, কিন্তু চট্টগ্রামের ফুসফুস হিসেবে বিবেচিত ঐতিহ্যেবাহী সিআরবির প্রাকৃতিক পরিবেশ ধ্বংস করে হাসপাতাল নয়। হালিশহর সহ রেলওয়ের অনেক পরিত্যক্ত জায়গা আছে যেখানে হাসপাতাল করা যেতে পারে।তাই হালিশহর থানা আওয়ামী লীগের পক্ষ থেকে চট্টগ্রামবাসীর যৌক্তিক দাবীর প্রতি সমর্থন জ্ঞাপন করছি এবং মাননীয় প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করছি , কেননা তিনি নিজেও একজন পরিবেশবান্ধব নেত্রী এমনকি সাম্প্রতিক সময়ে আন্তর্জাতিক পর্যায়ে বিশ্ব পরিবেশ ও জলবায়ু রক্ষার বিভিন্ন কর্মসূচীতে মাননীয় প্রধানমন্ত্রীর বলিষ্ঠ ভূমিকা রয়েছে। তাই আশা করছি চট্টগ্রামের এই প্রাকৃতিক হেরিটেজ রক্ষায় মাননীয় প্রধানমন্ত্রী সুবিবেচনা প্রসূত সিদ্ধান্ত দিবেন। প্রেস বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।