ঢাকাশুক্রবার , ১৭ জুন ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অনান্য
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আন্দোলন
  8. ইচ্ছেডানা
  9. উদ্যোক্তা
  10. ক‌রোনা মহামা‌রি
  11. কৃষি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জের আদমজী ই পি জেড-এ আগুন

দেশইনফো২৪.কম
জুন ১৭, ২০২২ ২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জের আদমজী ই পি জেড-এ একটি গার্মেন্ট প্রতিষ্ঠানের নির্মাণ কাজ করার সময় গ্যাস লাইন ফেটে আগুন লেগে গেছে। তবে আগুনে এখনো কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।
ঘটনার প্রত্যক্ষদর্শী আদমজী ই পি জেড এর শ্রমিক মামুন মিয়া জানান, ই পি জেড এর একটি খালি প্লটে ভবন নির্মাণের জন্য পাইলিং করছিলো পলমল গ্রুপের হামজা ফ্যাশন । পাইলিং মেশিনের চাপে সকাল ৭টার দিকে গ্যাস লাইন ফেটে আগুন ধরে যায়। পাইলিং মেশিনটি মাটির ৩০-৪০ ফুট গভীরে চলে যায়। গ্যাসের লাইনের আগুন আট দশ তলা উঁচু হয়ে জ্বলতে থাকে। শুক্রবার হওয়ায় আজ ই পি জেড এর বেশির ভাগ প্রতিষ্ঠান বন্ধ।  অল্প কিছু প্রতিষ্ঠানে ওভার টাইম চলছে।
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, পাইলিং করতে গিয়ে গ্যাসের লাইনে আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। এখনো কোনো হতাহতের খবর পাইনি।  তিতাস কতৃপক্ষকে খবর দেয়া হয়েছে।
বেলা সোয়া ১২টায় এ রিপোর্ট লেখার সময়  আগুন নেভানোর চেষ্টা চলছিলো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।