ঢাকাবৃহস্পতিবার , ৩০ জুন ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সদ্য প্রয়াত নির্মল রঞ্জন গুহ’র শেষকৃত্য অনুষ্ঠান আগামীকাল

দেশইনফো২৪.কম
জুন ৩০, ২০২২ ১০:১৬ অপরাহ্ণ
Link Copied!

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সদ্য প্রয়াত নির্মল রঞ্জন গুহ’র শেষকৃত্য অনুষ্ঠান আগামীকাল দোহারে তার নিজ গ্রামে অনুষ্ঠিত হবে।
আজ বৃহস্পতিবার সন্ধ্যায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে নির্মল রঞ্জন গুহের মরদেহ দেশে এসে পৌঁছেছে।
স্বেচ্ছাসেবক লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আগামীকাল ১ জুলাই শুক্রবার সকাল ১০ টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে নির্মল রঞ্জন গুহ’র শবযাত্রা শুরু হবে। এদিন সকাল ১১টায় কেন্দ্রীয় শহিদ মিনারে সর্ব সাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হবে তার মরদেহ। শ্রদ্ধা নিবেদন  শেষে শবদেহ ২৩, বঙ্গবন্ধু এভিনিউস্থ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেওয়া হবে এবং পরে নিজ গ্রাম দোহারে শেষকৃত্য অনুষ্ঠিত হবে।
বুধবার নির্মল রঞ্জন গুহ সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরলোক গমন করেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।
গত ১২ জুন রাতে গুরুতর অসুস্থ অবস্থায় নির্মল রঞ্জন গুহকে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। গত ১৬ জুন উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়।
এদিকে সভাপতি নির্মল রঞ্জন গুহ’র মৃত্যুতে স্বেচ্ছাসেবক লীগ নানা কর্মসূচি হাতে নিয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে তিনদিন সংগঠনের প্রতিটি জেলা/মহানগর/উপজেলা/থানা/ওয়ার্ড কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিতকরণ এবং কালো পতাকা উত্তোলন।
২০১৯ সালের ২৫ নভেম্বর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সভাপতি নির্বাচিত হন নির্মল রঞ্জন। নতুন কমিটির সাধারণ সম্পাদক হন আফজালুর রহমান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।