ঢাকাসোমবার , ২৯ আগস্ট ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়

হবিগঞ্জে প্রধানমন্ত্রীর ছবি ছিড়ে ফেলায় ৬৪ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা, ২জন কারাগারে

লিটন পাঠান, হবিগঞ্জ জেলা প্রতিনিধি
আগস্ট ২৯, ২০২২ ৩:০৮ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ শহরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সংবলিত ফেস্টুন ছিঁড়ে ভিডিও ধারণ করে ফেসবুকে দেয়ার অভিযোগে আটক জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুল ইসলামসহ ৬৪ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। গতকাল ২৮ আগস্ট রবিবার দুপুরে কোর্ট স্টেশন রোড এলাকার মৃত আবুল কাসেমের পুত্র হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল বাদি হয়ে মামলা করেন মামলার প্রধান আসামি হাফিজ সহ ২নং আসামি শাহিন তালুকদার জেলা ছাত্রদলের সভাপতি ইমাদাদুল হক ইমরান।

সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী সাংগঠনিক সম্পাদক শাহ রাজীব আহমেদ রিংগন, জেলা বিএনপি নেতা জালাল আহমেদ, জহিরুল হক সেলিম, ছাত্রদল নেতা জহিরুল হক শরীফ, ফয়ছল আহমেদ, রায়হান আহমেদ, যুবদল নেতা মুর্শেদ আলম সাজন, অলিউর মিয়া, ছাত্রদল নেতা জি কে ঝলক, গোলাম মাহবুব, আব্দুল আহাদ তুষার, সৈয়দ আশফাক আহমেদ মাধবপুর উপজেলা ছাত্রদল আহ্বায়ক মারুফ  আহমদ মাধবপুর  উপজেলা ছাত্রদল সদস্য সচিব। জামিল চৌধুরী মাধবপুর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি রফিক। মাধবপুর  উপজেলা ছাত্রদল সাবেক  সহ-সভাপতি মোজাম্মেল।

মাধবপুর পৌর যুবদল আহবায়ক জনি মাধবপুর পৌর ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক রিয়াজ আহমেদ। সহ বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের  ৬৪ জনের নামে  (ডিজিটাল নিরাপত্তা আইন) মিথ্যা মামলা দেওয়া হয়। অজ্ঞাত আরও ৫০/৬০ জনকে আসামি করা হয়। মামলার বিবরণে জানা যায়, সৈনিক লীগ হবিগঞ্জের সভাপতি এসএম মানিক ২১ আগস্ট গ্রেনেড হামলার মূল পরিকল্পনাকারী হিসেবে অভিযুক্ত করে তারেক রহমানের ফাঁসির দাবিতে বিভিন্ন স্থানে ফেস্টুন স্থাপন করেন গত ন্যদের ধরতে অভিযান অব্যাহত আছে।

তবে তথ্য উদঘাটনের জন্য তাদেরকে রিমাণ্ডে আনা হবে। অপরদিকে গ্রেফতার এড়াতে মামলার অন্যান্য আসামিরা শহর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন বলে জানা গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।