ঢাকাবৃহস্পতিবার , ২৩ জুন ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

হাইকোর্টে ডিভিশন বেঞ্চ আলালের জামিন মঞ্জুর করেন।

দেশইনফো২৪.কম
জুন ২৩, ২০২২ ১২:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত মামলায় জামিন পেয়েছেন বিএনপি’র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। আবেদনের শুনানি শেষে গতকাল বুধবার বিচারপতি জাহাঙ্গীর হোসেন এবং বিচারপতি সাহেদ নূরউদ্দিনের ডিভিশন বেঞ্চ জামিন মঞ্জুর করেন। আগাম এই জামিনের মেয়াদ ৬ সপ্তাহ। তার পক্ষে শুনানি করেন সিনিয়র অ্যাডভোকেট মো: জয়নুল আবেদীন।
খুলনায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালকে ৬ সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। গত বছর ১৩ ডিসেম্বর আলালের বিরুদ্ধে খুলনা সদর থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সাইফুল ইসলাম এই মামলা করেন। মামলায় আলাল ও বিএনপি নেতা মোসাদ্দিক জায়গীরদারসহ অজ্ঞাতনামা আরও ১০-১২ জনকে আসামি করা হয়।
এজাহারে উল্লেখ করা হয়, ১ অক্টোবর ‘জাতীয়তাবাদী নাগরিক কমিটি’ আয়োজিত ‘বাংলাদেশ ও শহীদ জিয়াউর রহমান’ শীর্ষক এক আলোচনা সভায় সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে বিভিনড়ব ধরণের কটূক্তি করেন ও কুরুচিপূর্ণ বক্তব্য দেন। সেই বক্তব্য বিএনপির ইউটিউব চ্যানেলে আপলোড করে প্রচার করা হচ্ছে। সেখানে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়েও তিনি কটূক্তিপূর্ণ বক্তব্য দেন। তার এ বক্তব্যে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি ঘটতে পারে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।