ঢাকাবুধবার , ২১ জুলাই ২০২১
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

১৪ কেজি তরল স্বর্ণসহ তিন যাত্রীকে আটক।

স্টাফ রি‌পোর্টার
জুলাই ২১, ২০২১ ২:০৪ অপরাহ্ণ
Link Copied!

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১৪ কেজি তরল স্বর্ণসহ তিন যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। আটকরা হলেন রিয়াজুল হাসান, মোহাম্মদ আমিন ও শাহ মোকাররম খান।

মঙ্গলবার (২০ জুলাই) সকালে এ তিনজন টার্কিশ এয়ারলাইন্সের ফ্লাইটে মিসর থেকে ঢাকায় আসে। বিমানবন্দর আর্মড পুলিশ জানায়, আটককৃতদের মধ্যে দু’জন দুবাইয়ে ব্যবসা করে। তারা সেখানে স্বর্ণ আনার পরিকল্পনা করে। এরপর দুবাই থেকে চলে যায় মিসরে। সেখান থেকে ইস্তাম্বুলে ট্রানজিট হয়ে ঢাকায় আসে।ইস্তাম্বুলে ট্রানজিটের সময় তারা এসব স্বর্ণ সংগ্রহ করে।

পুলিশ বলছে, দুবাইয়ে তরল স্বর্ণ বিক্রি নিষিদ্ধ হওয়ায় তারা এই পথ বেছে নেয়। তাদের দুই পায়ে তরল সোনার একটি প্যাকেট প্যাঁচানো ছিলো। জব্দকৃত স্বর্ণের আনুমানিক মূল্য ৮ কোটি টাকা। আটক তিনজনকে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।