ঢাকাশনিবার , ১২ ফেব্রুয়ারি ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

২৬ দিন পর বাসভবনের বাইরে শাবিপ্রবি উপাচার্য

স্টাফ রি‌পোর্ট
ফেব্রুয়ারি ১২, ২০২২ ১১:২১ পূর্বাহ্ণ
Link Copied!

দীর্ঘ ২৬ দিন পর নিজ বাস ভবন থেকে বাইরে বেরিয়ে আসলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

শুক্রবার সন্ধ্যা ৭টা ১৫ মিনিটের সময় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সঙ্গে মিটিং করার জন্য উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ ক্যাম্পাসে আসেন এবং ৭টা ৩৫ মিনিটে মিটিং শেষে শিক্ষামন্ত্রী, ভিসিসহ অন্যান্য প্রতিনিধিবৃন্দ ক্যাম্পাস থেকে নিজ বাস ভবনে চলে যান।

এর আগে ১৬ই জানুয়ারি শিক্ষার্থীরা ভিসিকে ড. এমএ ওয়াজেদ মিয়া আইআইসিটি ভবনে অবরুদ্ধ করলে পুলিশ শিক্ষার্থীদের উপর হামলা করে ভিসিকে মুক্ত করে তার বাস ভবনে পৌঁছিয়ে দেন। এরপর থেকে ভিসি বাস ভবনেই ছিলেন।

এদিকে শুক্রবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলসহ প্রতিনিধিদল ক্যাম্পাসে আসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।