ঢাকাবৃহস্পতিবার , ৬ জানুয়ারি ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

‌বিজয়ী হ‌য়েই প্রয়াত কথাসা‌হি‌ত্যিক হুমায়ুন আহ‌মে‌দের বাড়ী ভাঙচুর

নেত্রকোনা প্রতিনিধি
জানুয়ারি ৬, ২০২২ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোণার কেন্দুয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় কথাসাহিত্যিক, লেখক ও পরিচালক ড. হুমায়ূন আহমেদের পৈতৃক বসতঘরসহ প্রায় ১০টি বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে।

গত বুধবার (৫ জানুয়ারি) পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন শেষে রাত আনুমানিক ১০টার দিকে বিজয়ী মেম্বার প্রার্থী মো. হারেছ মিয়ার সমর্থকরা এই ভাঙচুরের ঘটনা ঘটায় বলে স্থানীয়রা দেশইন‌ফো‌কে নিশ্চিত করেন।

নবনির্বাচিত চেয়ারম্যান মো. লুৎফর রহমান আকন্দ, পরাজিত মেম্বার প্রার্থী হুমায়ূন আহমেদের চাচাতো ভাই মো. শফিকুল ইসলাম শফিক, শহীদ স্মৃতি বিদ্যাপীঠের প্রধান শিক্ষক আসাদুজ্জামানসহ আরও অনেকেই আমা‌দের প্র‌তি‌নি‌ধি‌কে জানিয়েছেন, বুধবার সন্ধ্যার পর নির্বাচনের ফলাফল ঘোষণা হলে বিজয়ী হয় মেম্বার প্রার্থী মো. হারেছ মিয়া।

পরে রাত আনুমানিক রাত ১০টার দিকে প্রার্থীসহ সমর্থকরা মিছিল করে এসে তাদের বাড়ি ঘরসহ ১০টি বাড়ি ভাঙচুর করেছে। এ সময় বাড়িতে থাকা নারীদের অশ্লীল ভাষায় গালাগাল করে চলে যায় হামলাকারীরা। পরে খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

বর্তমানে তারা ভয়ে আতঙ্কে রয়েছে বলে জানায় ভুক্তভোগী পরিবারগুলো। এ ঘটনায় দ্রুত শাস্তির দাবি জানানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।