ঢাকাবুধবার , ৯ নভেম্বর ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়

এ‌কে এ‌কে টুইটার ছাড়‌ছেন বিশ্ব‌সেরা তারকারা!

‌বি‌নোদন ডেস্ক
নভেম্বর ৯, ২০২২ ১১:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

বিশ্বের অন্যতম ধনী ইলন মাস্ক টুইটারের দায়িত্ব নেওয়ার পর মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়েছে হলিউডপাড়ায়। এরইমধ্যে সোশ্যাল মিডিয়ার অন্যতম প্ল্যাটফর্ম টুইটার ছাড়ার ঘোষণা দিয়েছেন অনেক হলিউড তারকা।

তালিকার প্রথমেই আছেন জিজি হাদিদ। যদিও একাউন্ট বন্ধ করার কারণে জিজির প্রোফাইল বর্তমানে টুইটারে খুঁজে পাওয়া যাচ্ছে না। টুইটারের ব্যাপক কর্মী ছাঁটাইয়ের মধ্যে হাদিদ এই সিদ্ধান্ত ঘোষণা করেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তিনি লিখেছেন, ‘অনেকদিন ছিলাম টুইটারে। এর নতুন নেতৃত্বের সাথে টুইটার ঘৃণা ও ধর্মান্ধতার প্ল্যাটফর্মে রূপ পেয়েছে।’

এদিকে ইলন মাস্ক টুইটারের নিয়ন্ত্রণ নেওয়ার পরপরই সামাজিক মাধ্যমটিতে থাকা তার নিজের অ্যাকাউন্ট বন্ধ করেছেন অ্যাম্বার হার্ড। তাছাড়া আম্বার হার্ড ইলন মাস্কের কারণেই টুইটার বন্ধ করছেন কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। আনুষ্ঠানিক কোনো বিবৃতিও দেননি তিনি।  তবে এই অভিনেত্রীর টুইটার ত্যাগের সময়ের সাথে বিশ্বসেরা ধনীর টুইটার অধিগ্রহণের সময় মিলে যাওয়ায় বিষয়টি নিয়ে চর্চা হচ্ছে ।

এছাড়া গ্র্যামি জয়ী গায়িকা-গীতিকার সারা বারেইলেস টুইটার ছাড়ার সিদ্ধান্ত নিয়ে জানিয়েছেন, ‘দারুণ সময় কেটেছে টুইটারে। আমি বের হয়ে যাচ্ছি। অন্য প্ল্যাটফর্মে দেখা হবে। দুঃখিত, এটি এখন আর আমার জন্য নয়।’

আরেক অভিনেতা জস গ্যাড লিখেছেন, ‘এই প্ল্যাটফর্মে থাকব কি থাকব না বুঝতে পারছি না।’ এছাড়াও অ্যালেক্স উইন্টার, হুপি গোলবার্ড, টনি ব্র‍্যাক্সটনের মত তারকারাও একইভাবে টুইটার প্ল্যাটফর্ম ছেড়ে দিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।