ঢাকাসোমবার , ১৯ সেপ্টেম্বর ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

এবার কলকাতার সিনামায় শিল্পী ফারদিন।

বি‌নোদন ডেস্ক
সেপ্টেম্বর ১৯, ২০২২ ৮:৩৯ অপরাহ্ণ
Link Copied!

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ সময়ের তরুণ কণ্ঠশিল্পী ফারদিন, গানের পাশাপাশি বেশ কয়েকটি ছবিতেও করেছেন অভিনয়। কিন্তু সকলেই তাকে সংগীতশিল্পী হিসেবে বেশি চেনে।

এবার তাকে দেখা যাবে কলকাতার সিনামায়, গানের পাশাপাশি বর্তমানে অভিনয়ে ও বেশ জনপ্রিয় ফারদিন, ঈদে চ্যানেল আইয়ের প্রচারিত নাটক কাফফারা বেশ জনপ্রিয়তা পায়।

ফারদিন নাটকের পাশাপাশি তামিল ছবিতে অভিনয় করেছেন এখন তিনি নতুন করে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার সিনেমায়, ছবিটি পরিচালনা করছেন তুলসী লাহিড়ী।

কলকাতার জনপ্রিয় ডিজে প্রোডাকশন এর ব্যানারে নির্মিত হতে যাচ্ছে এই ছবিটি ছবিটির শুটিং হবে বাংলাদেশ, ভারত ও অস্ট্রেলিয়ার কিছু লোকেশনে।

ফারদিন বলেন এই ছবিতে আমাকে দেখা যাবে বোবা খলনায়ক এর চরিএে। এই ছবির জন্য অলরেডি অস্ট্রেলিয়ার ভিসা পেয়ে গেছি, এছাড়াও ছবিতে আমার নিজের গাওয়া একটি গান থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।