ঢাকামঙ্গলবার , ৯ মে ২০২৩
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ওয়াজেদ মিয়া’র ১৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে হালিশহর,বি-ব্লক, মিলাদ ও দোয়া মাহফিল ।

দেশইনফো২৪.কম
মে ৯, ২০২৩ ৮:৩৪ অপরাহ্ণ
Link Copied!

মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র স্বামী, বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়া’র ১৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের অন্যতম সংগঠক রাশেদ হায়দার সোহেলে’র ব্যবস্থাপনায়, আজ হালিশহর বি-ব্লক কেন্দ্রীয় মসজিদে সোমবার (৯ মে) আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এসময় রাশেদ হায়দার বলেন, ড. এম এ ওয়াজেদ মিয়া ছিলেন একজন সত্যিকারে দেশপ্রেমিক মেধাবী বিজ্ঞানী। তিনি এদেশের কল্যাণে, জাতির কল্যাণে, এদেশের বিজ্ঞানের কল্যাণে সারাজীবন কাজ করে গেছেন। বাংলাদেশের কোন মানুষ বলতে পারবেন না যে, তিনি কখনও ক্ষমতার অপব্যবহার করেছেন। তিনি বঙ্গবন্ধুর রেখে যাওয়া বাংলাদেশে বঙ্গবন্ধুর আদর্শ কিভাবে বাস্তবায়ন করা যায় সেই লক্ষ্যে কাজ করে গেছেন।

তিনি আরও বলেন, বাংলাদেশের প্রত্যেকটি নাগরিক, সেচ্চাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ যদি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে তাহলে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ যে উন্নয়ন সাধিত হয়েছে তাহা আরও অনেক দূর এগিয়ে যাবে।

তিনি সেচ্ছাসেবক লীগ -কর্মীদের উদ্দেশ্যে বলেন-জামাত-বিএনপি বার বার মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যার চেষ্টা করেছে, আল্লাহর রহমতে প্রিয়নেত্রী এদেশের মানুষের সেবা করে যাচ্ছেন। বিএনপি-জামাত যেন বাংলাদেশেকে নিয়ে ছিনিমিনি খেলতে না পারে সে দিকে সজাগ দৃষ্টি রাখার আহ্বান জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ হালিশহর থানা গ ইউনিটের সভাপতি জয়নাল আবেদীন, যুগ্ম সাধারণ সম্পাদক শফকাত আলম জুয়েল,সন্দ্বীপম পত্রিকার বার্তা সম্পাদক মোঃ তাজুল ইসলাম কামরুল, হালিশহর থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা ফারহান উদদীন নাজমুল, শাহিন আলম, মোঃ ইমন,সুমন মিয়া, রীয়াদ,প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।