ঢাকাশনিবার , ১০ সেপ্টেম্বর ২০২২
  1. #টপ৯
  2. #লিড
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. ইচ্ছেডানা
  8. উদ্যোক্তা
  9. ক‌রোনা মহামা‌রি
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. চাকুরীর খবর
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কিশোর গ্যাং ‘দাদা ভাই’ গ্রুপের প্রধানসহ ডাকাত দলের ছয় সদস্যকে আটক

কবির সুমন
সেপ্টেম্বর ১০, ২০২২ ১০:১১ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুরের টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাং ‘দাদা ভাই’ গ্রুপের প্রধানসহ ডাকাত দলের ছয় সদস্যকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে দু’টি রাম দা, তিনটি চাকু, একটি লোহার রড় এবং ৪০টি মোবাইলফোন উদ্ধার করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় র‌্যাব-১-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নোমান আহমেদ বিষয়টি নিশ্চিত করেন। এর আগে শুক্রবার ভোর রাতে গাজীপুর মহানগরের টঙ্গী পূর্ব থানার পূর্ব আরিচপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলো- ‘দাদা ভাই’ কিশোর গ্যাংয়ের প্রধান গাজীপুরের বাছির খানের ছেলে আবু তালহা (১৯), শরীয়তপুরের আলাল সিকদারের ছেলে নয়ন সিকাদর (১৯), জামালপুরের দানেসের ছেলে আব্দুর রহিম (১৮), ব্রাহ্মণবাড়িয়ার দুলাল মিয়ার ছেলে কাজী নজরুল ইসলাম (১৮), টাঙ্গাইলের আনোয়ার হোসেনের ছেলে আরিফুল ইসলাম (১৮) এবং কুমিল্লার মৃত শাহ আলমের ছেলে সায়েত্তম (১৮)।

র‌্যাব-১-এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) নোমান আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন গাজীপুর মহানগরের টঙ্গী পূর্ব থানার পূর্ব আরিচপুর এলাকায় কতিপয় কিশোর গ্যাং সদস্যরা ডাকাতির জন্য ছুরি, চাকু, রাম দা ও দেশীয় অস্ত্র নিয়ে ঘোরাফেরা করছে। উক্ত সংবাদে র‌্যাব সদস্যরা শুক্রবার রাতব্যাপী ওই এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতির সময় তাদের আটক করে।

র‌্যাব আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা স্বীকার তারা দীর্ঘদিন যাবৎ মহানগরের টঙ্গী এলাকায় আধিপত্য বিস্তার করে মাদক সেবন, স্কুল-কলেজে বুলিং, র‌্যাগিং, ইভটিজিং, ছিনতাই, ডাকাতি, সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল ভিডিও শেয়ারসহ বিভিন্ন অনৈতিক কাজে লিপ্ত ছিল। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আটককৃতদের সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।